পাজামা আর হাই হিল পরে গার্লস গ্যাঙের সঙ্গে মাঝরাতে সেলিব্রেশন প্রিয়াঙ্কার

আমস্টারডামে ব্যচেলরেট পার্টি সেরে পিগি চপস আপাতত গার্লস গ্যাঙের সঙ্গে মুম্বই ফিরেছেন।

Updated By: Nov 7, 2018, 03:41 PM IST
পাজামা আর হাই হিল পরে গার্লস গ্যাঙের সঙ্গে মাঝরাতে সেলিব্রেশন প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন: সামনেই বিয়ে, তাই প্রিয়াঙ্কা চোপড়া সেলিব্রেশনের যেন আর কোনও শেষ থাকছে না। একের পর এক পার্টি লেগেই রয়েছে। কখনও আইবুড়ো ভাতের অনুষ্ঠানে মা মধু চোপড়ার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে, আবার কখনও বা টাকিলা পান করে জা সোফি টার্নার, বোন পরিণীতি চোপড়া, ইশা আম্বানিদের সঙ্গে সেলিব্রেট করতে ব্যস্ত থাকছেন প্রিয়াঙ্কা। যে পার্টির ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। আমস্টারডামে ব্যচেলরেট পার্টি সেরে পিগি চপস আপাতত গার্লস গ্যাঙের সঙ্গে মুম্বই ফিরেছেন।

তবে মুম্বই ফেরার আগের রাতেও আমস্টারডামে গার্লস গ্যাঙের সঙ্গে পায়জামা ও হাই হিল পরে শেষ মুহূর্তে সেলিব্রেট করতে দেখা গেছে পিগি চপসকে। যেখানে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর হবু জা সোফি টার্নার, এলিজাবেথ চেম্বারস, বোন পরিণীতি চোপড়া, ইশা আম্বানি সহ আরও বেশ কয়েকজনকে দেখা যায়। দেশি গার্ল নিজেই পাজামা ও হিল পরে গার্লস গ্যাঙের সঙ্গে পার্টি করার ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন।

আরও পড়ুন-দুই মেয়ের সামনেই ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে মজলেন সুস্মিতার!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও  সৃষ্টি বেহেল আর্য, নাতাশ দত্ত, ড্যানিয়েল জোনাস, মুবিনা রতনসে প্রিয়াঙ্কার আগের ব্যচেলরেট পার্টিতে উপস্থিত থাকলেও এই পার্টিতে তাঁদের দেখা গেল না। তবে মঙ্গলবারই প্রিয়াঙ্কা ওপরিণীতি নিজের পরিবারের সঙ্গে দীপাবলি সেলিব্রেশনের জন্য মুম্বই ফিরেছেন। আগামী ১ ডিসেম্বর নিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। 

আরও পড়ুন-১২ বছরের বড় মালাইকাকে এক মুহূর্ত কাছ ছাড়া করতে চাইছেন না অর্জুন!

.