স্বামীর মারধরে অসুস্থ দিব্যা আর লড়তে পারলেন না জীবনের সঙ্গে, বিস্ফোরণ দেবলীনার

ভিডিয়ো শুট করতে গিয়ে কেঁদে ফেলেন দেবলীনা ভট্টাচার্য 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 8, 2020, 10:25 AM IST
স্বামীর মারধরে অসুস্থ দিব্যা আর লড়তে পারলেন না জীবনের সঙ্গে, বিস্ফোরণ দেবলীনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : স্বামী গগণ গব্রু অত্যাচার করতেন  দিব্যা ভাটনগরের উপর। দিনের পর দিন ধরে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তার জেরেই শেষ পর্যন্ত জীবনের সঙ্গে আর লড়াই করতে পারেননি দিব্যা। 'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়'-খ্যাত অভিনেত্রী দিব্যা ভাটনগরের মৃত্যুর পর এভাবেই বিস্ফোরক অভিযোগ করলেন দেবলীনা ভট্টাচার্য।

রবিবার ভোর ৩টে নাগাদ মৃত্যু হয় দিব্যা ভাটনগরের। দিব্যার মৃত্যুর পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। স্বামী গগণ গব্রুর অত্যাচারের জেরেই দিব্যা অসুস্থ হয়ে পড়েন বলে আগেই অভিযোগ করেন অভিনেত্রীর মা। অভিনেত্রীর মায়ের অভিযোগের পর এবার গগণ নামে ওই ব্যক্তির বিরুদ্ধে বিস্ফোরণ করলেন দেবলীনা। 

আরও পড়ুন  : করোনা থাবা বসাল শরীরে! অসুস্থ অভিনেত্রী কৃতি শ্যানন?

'সাথ নিভানা সাথিয়া'-খ্যাত অভিনেত্রী আরও অভিযোগ করেন, দিব্যার স্বামী গগণ গব্রু নিজের ভালবাসার জালে দিব্যাকে ফাঁসিয়ে দেন। দিব্যার হাত পায়ে ধরে হিমাচল থেকে মুম্বইতে থাকতে আসেন তিনি। শুধু তাই নয়, শিমলা থানায় গগণের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা রয়েছে। যে অভিযোগের ভিত্তিতে ৬ মাস জেলও খাটতে হয় গগণকে কিন্তু দিব্যা এসব অভিযোগে কান দেনননি। গগণ এমনভাবে দিব্যাকে ফাঁসিয়ে দেন, তার জন্য অভিনেত্রীর কোনও দিকে নজর পড়েনি বলেও অভিযোগ করেন দেবলীনা। 

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

দিব্যা চলে গিয়েছেন ঠিকই কিন্তু গগণের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ রয়েছে, তা খোলসা করেই ছাড়বেন বলেও হুমকি দেন দেবলীনা। গগণ যে ভাল মানুষ নন, তা অনেকবার দিব্যাকে তাঁরা বোঝানোর চেষ্টা করেছিলেন কিন্তু অভিনেত্রী কোনও কিছুই মানতে চাননি বলেও মন্তব্য করতে শোনা যায় দেবলীনাকে।

পাশাপাশি গগণের বিরুদ্ধে শিমালার পাশাপাশি মুম্বইয়ের ওশিওয়াড়া থানাতেও অভিযোগ রয়েছে। চলতি বছর করওয়া চৌথের দিন দিব্যার ফ্ল্যাটে হাজির হন গগণ। ওইদিনও তিনি দিব্যাকে মারধর করে তবেই সেখান থেকে যান বলে অভিযোগ করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। পরিবার সায় দেয়নি বলেই গগণকে লুকিয়ে বিয়ে করেছিলেন দিব্যা। যার ফল ভুগতে হল তাঁকে। বিয়ের পর থেকে দিব্যার উপর দিনের পর দিন ধরে গগণ অত্যাচার চালান,তার জেরেই শেষ পর্যন্ত অভিনেত্রীর জীবন শেষ হয়ে গেল বলে অভিযোগ করেন দেবলীনা ভট্টাচার্য।

.