Sohail Khan's ex Seema Sajdeh : টলমল পা, পার্টি থেকে বের হলেন সোহেলের প্রাক্তন সীমা, আর একটু হলেই...

বি-টাউনের পার্টি মানেই চাঁদের হাট। আর সেই পার্টির উদ্যোক্তা যদি করণ জোহর হন, তাহলে সেখানে বহু তারকা থেকে তারকা পত্নীরা উপস্থিত থাকবেন সেটাই স্বাভাবিক। শুক্রবার রাতেই ডিনার পার্টি দিয়েছিলেন করণ। কে না ছিলেন না সেখানে, মণীশ মালহোত্রা, সোনম কাপুর, অনন্যা পান্ডে, শাহরুখ পুত্র আরিয়ান খান, শানায়া কাপুর, থেকে শুরু করে সীমা সচদেব। ছিলেন আরও অনেকেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 26, 2022, 09:07 PM IST
Sohail Khan's ex Seema Sajdeh : টলমল পা, পার্টি থেকে বের হলেন সোহেলের প্রাক্তন সীমা, আর একটু হলেই...

Seema Sajdeh,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বি-টাউনের পার্টি মানেই চাঁদের হাট। আর সেই পার্টির উদ্যোক্তা যদি করণ জোহর হন, তাহলে সেখানে বহু তারকা থেকে তারকা পত্নীরা উপস্থিত থাকবেন সেটাই স্বাভাবিক। শুক্রবার রাতেই ডিনার পার্টি দিয়েছিলেন করণ। কে না ছিলেন না সেখানে, মণীশ মালহোত্রা, সোনম কাপুর, অনন্যা পান্ডে, শাহরুখ পুত্র আরিয়ান খান, শানায়া কাপুর, থেকে শুরু করে সীমা সচদেব। ছিলেন আরও অনেকেই। 

পার্টি শেষে তারকার দেখা মিলবে, তাই তাক করে রাখা ছিল ক্যামেরা। বের হলেন সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব। পরনে তাঁর লেপার্ড প্রিন্টেড ব্লেজার ও স্যুট। সিঁড়ি বেয়ে নেমে ক্যামেরার সামনে পোজ দিতে যাবেন, তখনই টলে গেল পা, পাপারাৎজি বলল, সামলে সামলে। হ্যাঁ, সীমা অবশ্য নিজেকে সামলে নিয়ে কানে ফোন ধরলেন। বললেন, হ্যালো, ম্যায় ঠিক হুঁ। নেট দুনিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো।  ভিডিয়োর নিচে কমেন্টের বন্য বয়ে গিয়েছে,। কেউ লিখেছেন, 'এতই খেয়েছেন যে চলতেও পারছেন না', কারোর কথায়, 'বেশিই নেশা হয়ে গিয়েছে।' কারোর মন্তব্য, 'এতো পুরো মদ্যপ।' কেউ আবার বলেছেন, 'এবার উনি বলবেন, আমি দুঃখ ভুলতে একেবারেই মদ্যপান করি না'। 

আরও পড়ুন- অনাবৃত শরীর, হাতে ধরা চকোলেটে স্তন ঢাকলেন উর্ফি! চোখ ঢাকল নেটপাড়া...

সম্প্রতি, সোহেল খানের সঙ্গে ২৪ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন সীমা সচদেব। কিছুদিন আগেই 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন সীম সচদেব। সেখানেই বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সীমা। তিনি জানান, তিনি গত ৫ বছর ধরেই সোহেলের থেকে আলাদা থাকছেন। সীমা সচদেবের কথায়, সোহেলের সঙ্গে তাঁর চিন্তাভাবনায় বিস্তর ফারাক। প্রসঙ্গত, ১৯৯৮-এর সলমন খানের ভাই সোহেল খানের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সীমা সচদেব। ২০০০ সালে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান নির্বাণ। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় দ্বিতীয় সন্তানের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.