নেহা কক্করই তাঁর পুত্রবধূ হতে চলেছেন, জানিয়ে দিলেন উদিত নারায়ণ!

আদিত্যর প্রেম ও বিয়ের ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ (Udit Narayan) নিজেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 9, 2020, 02:43 PM IST
নেহা কক্করই তাঁর পুত্রবধূ হতে চলেছেন, জানিয়ে দিলেন উদিত নারায়ণ!

নিজস্ব প্রতিবেদন: উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের (Aditya Narayan) সঙ্গে নেহা কক্কর কি সত্যি সত্যিই প্রেম করছেন? এমন গুঞ্জন কিন্তু বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে নেহার (Neha Kakkar) সঙ্গে ছেলে আদিত্যর প্রেম ও বিয়ের ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ (Udit Narayan) নিজেই। 

এই মুহূর্তে ইন্ডিয়ান আইডল ১১ (Indian Idol 11)-এর সঞ্চলনা করছেন আদিত্য নারায়ণ। যে শোয়ে বিচারকের আসনে রয়েছেন নেহা কক্কর। (Neha Kakkar) সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তাঁর স্ত্রী দীপা নারায়ণ। জানা যাচ্ছে শোয়ে এসে উদিত নারায়ণ বলেন, ইন্ডিয়ান আইডল শোটি এবার তাঁর আরও একটি বিশেষ কারণে ভালো লাগছে, কারণ এই শোয়ের বিচারক নেহা তাঁর পুত্রবধূ হতে চলেছেন। এখানেই শেষ নয় নেহাকে পুত্রবধূ হিসাবে মেনে নেন উদিত নারায়ণের স্ত্রী দীপাও।

আরও পড়ুন-জন্মদিনে নিখিলের হাত ধরে জমিয়ে নাচ নুসরতের, প্রকাশ্যে ভিডিয়ো

আরও পড়ুন-'যে কটা দিন তুমি ছিলে পাশে', পুরনো নস্ট্যালজিয়া উস্কে সাত পাকে বাঁধা পড়লেন পরমব্রত-রাইমা!

এখানেই কিন্তু শেষ নয়, জানা যাচ্ছে নেহার বাবা-মাও নাকি ইন্ডিয়ান আইডলে এসে আদিত্যকে জামাই হিসাবে স্বীকার করে নিয়েছেন। প্রসঙ্গত, কিছুদিন আগে প্রাক্তন প্রেমিক হিমেশ কোহলির কথা ইন্ডিয়ান আইডল শোটি চলাকালীনই কেঁদে ফেলেন নেহা কক্কর। তাঁর চোখে জল দেখে মন খারাপ হয়ে যায় অন্যান্যদের। সেসময় নেহার মন ভাল করতে এরপর মাঠে নামেন সঞ্চালক (Aditya Narayan) আদিত্য নারায়ণ৷  মুঝসে শাদি করোগি গান গেয়ে তিনি হাসিয়ে দেন (Neha Kakkar) নেহাকে৷ পাশাপাশি, নেহাকে তিনি বিয়ে করে তবেই বাড়িতে ফিরবেন বলেও জানান উদিত নারায়ণর ছেলে৷  যদিও সেটা পুরোটাই মজার ছলে৷ 

তবে এই মজাই যে এবার বাস্তবে রূপ নেবে তা কেই বা জানতো! তবে নেহা-আদিত্যর বিয়েটা ঠিক কবে হতে চলেছে তার অপেক্ষাতেই রয়েছেন দুই শিল্পীর ভক্তরা।

আরও পড়ুন-থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে বাঘের সঙ্গে ছবি পোস্ট বনি-কৌশানির

.