'যে কটা দিন তুমি ছিলে পাশে', পুরনো নস্ট্যালজিয়া উস্কে সাত পাকে বাঁধা পড়লেন পরমব্রত-রাইমা!

প্রকাশ্য ''যে কটা দিন তুমি ছিলে পাশে'' রিপ্রাইজ ভার্সন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 8, 2020, 06:44 PM IST
'যে কটা দিন তুমি ছিলে পাশে', পুরনো নস্ট্যালজিয়া উস্কে সাত পাকে বাঁধা পড়লেন পরমব্রত-রাইমা!

নিজস্ব প্রতিবেদন : ''যে কটা দিন তুমি ছিলে পাশে', কেটেছিল নৌকার পালে চোখ রেখে'', ২০১১য় মুক্তি পাওয়া '২২ শ্রাবণ' ছবির এই গান আজও যেন কমবেশি প্রায় সব বাঙালি প্রেমিক প্রেমিকার ঠোঁটেই লেগে রয়েছে। ছবির সঙ্গে সঙ্গে গানটিও মন কেড়েছিল সমস্ত সিনেমাপ্রেমীদের। তাই ২২ শ্রাবণ(Baishe Srabon) ছবির সিক্যুয়েল 'দ্বিতীয় পুরুষ'এও গানটি রেখেই দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও সঙ্গীত পরিচালক অনুপম রায়। তবে একটু অন্যভাবে নতুন ছবির সঙ্গে তাল মিলিয়ে দৃশ্যায়িত করা হয়েছে। প্রকাশ্য এসেছে ''যে কটা দিন তুমি ছিলে পাশে'' রিপ্রাইজ ভার্সন। 

'২২ শ্রাবণ' ছবির গল্প ঠিক যেখানে শেষ হয়ছিল, সিক্যুয়েল 'দ্বিতীয় পুরুষ'এর গল্প সেখান থেকেই শুরু করেছেন পরিচালক। তাই 'যে কটা দিন তুমি ছিলে পাশে'' রিপ্রাইজ ভার্সনে কলকাতা পুলিসের গোয়েন্দা অভিজিৎ পাকরাশি (পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata Chatterjee) অমৃতা (রাইমা সেন Raima Sen)র সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। নতুন গানের দৃশ্যায়নে অভিজিৎ-অমৃতা অর্থাৎ পরমব্রত-রাইমার সম্পর্কের টানাপোড়নই ধরা পড়েছে। গানের দৃশ্যায়নে পরমব্রত-রাইমার বিয়ের দৃশ্যায়নে দেখা মিলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও। অতিথি শিল্পী হিসাবে দেখা মিলেছেন আবির চট্টোপাধ্যায়েরও (Abir Chatterjee)। নতুন গানে অনুপম রায়ের সঙ্গে গলা মিলিয়েছেন ইমন চক্রবর্তী। ২২  শ্রাবণ(Baishe Srabon) ছবির পুরনো নস্টালজিয়া উস্কে দিল 'দ্বিতীয় পুরুষ'-এর জন্য নতুন ভাবে সাজানো 'যে কটা দিন তুমি ছিলে পাশে'' গানটি।

আরও পড়ুন-বিয়ে ভাঙছে জনপ্রিয় টেলি দম্পতি সঞ্জিদা-আমিরের?

আরও পড়ুন-'JNU-এর ঘটনায় নিরপেক্ষা থাকা যায় না', মুখ খুললেন বরুণ ধাওয়ান

প্রসঙ্গত ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে 'দ্বিতীয় পুরুষ' ছবির ট্রেলার। যেখানে সব থেকে বেশি নজর কেড়েছেন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় ও অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। আগামী ২৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji)  ছবি 'দ্বিতীয় পুরুষ'(Dwitiyo Purush)।