প্রথম পক্ষের মেয়ে অংশুলার জন্মদিন সেলিব্রেট করলেন বনি কাপুর

 জন্মদিন সেলিব্রেট করলেন দাদা অর্জুন কাপুর, বাবা বনি কাপুরও দুই বোন (শ্রীদেবীর দুই মেয়ে) জাহ্নবী ও খুশি কাপুর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 29, 2019, 08:51 PM IST
প্রথম পক্ষের মেয়ে অংশুলার জন্মদিন সেলিব্রেট করলেন বনি কাপুর

নিজস্ব প্রতিবেদন: ২৯ ডিসেম্বর ২৭ বছরে পা রাখলেন বনি কাপুরের প্রথম পক্ষের মেয়ে অংশুলা কাপুর।  তাঁর জন্মদিন সেলিব্রেট করলেন দাদা অর্জুন কাপুর, বাবা বনি কাপুরও দুই বোন (শ্রীদেবীর দুই মেয়ে) জাহ্নবী ও খুশি কাপুর।

কাপুর পরিবারের নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অংশুলার জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে তাঁর জন্মদিন সেলিব্রেট করতে জাহ্নবী, খুশি কাপুর, অর্জুন ছাড়াও দেখা গেল তুতো ভাইবোন ( কাকু সঞ্জয় কাপুরের মেয়ে) শানায়া কাপুর সহ পরিবারের অন্যান্যদের। এদিন নিজের জন্মদিনের সেলিব্রেশনে অংশুলার জন্য হাজির ছিল একাধিক কেক। 

আরও পড়ুন-তথ্য প্রযুক্তি সংস্থা গুগল-এ চাকরি করতেন অর্জুন কাপুরের আদরের বোন অংশুলা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-সময় কি তবে ফুরলো? ফালকে হাতে পেয়ে প্রশ্ন তুলেও নিজেই জবাব দিলেন অমিতাভ

প্রসঙ্গত,অংশুলা ও অর্জুন কাপুর হলেন বনি কাপুরের প্রথম পক্ষের (বনি কাপুর ও মোনা কাপুর) সন্তান। তবে বনি কাপুর শ্রীদেবীকে বিয়ে করার পর অংশুলা ও অর্জুনের সঙ্গে সম্পর্ক খারাপ হয় বনি কাপুরের। স্ত্রী মোনা ও দুই সন্তান অর্জুন এবং অংশুলার সঙ্গে সম্পর্কে এক্কেবারেই বিচ্ছিন্ন হয় বনির। বনি কাপুর শ্রীদেবী ও তাঁদের দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে নিয়ে থাকতে শুরু করেন। পরে শ্রীদেবীর মৃত্যুর পর ৪ ভাইবোনের সম্পর্ক ফের জোড়া লাগে। এমনকি বাবা বনি কাপুরের পাশে এসে দাঁড়ান ছেলে অর্জুন কাপুরও।