তথ্য প্রযুক্তি সংস্থা গুগল-এ চাকরি করতেন অর্জুন কাপুরের আদরের বোন অংশুলা

অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরের পড়াশোনা, তিনি কী করেন সে সব সম্পর্কে জানেন? 

Updated By: Aug 18, 2019, 08:52 PM IST
তথ্য প্রযুক্তি সংস্থা গুগল-এ চাকরি করতেন অর্জুন কাপুরের আদরের বোন অংশুলা

নিজস্ব প্রতিবেদন: বনি কাপুরের প্রথমপক্ষের ছেলে অর্জুন কাপুর, তাঁর দ্বিতীয় পক্ষের দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুরের সম্পর্কে নানান কথা কম বেশি অনেকেই জানেন। তবে অর্জুন কাপুরের বোন অর্থাৎ বনি কাপুরের প্রথম পক্ষের মেয়ে অংশুলা কাপুরের কথা হয়ত কমেই জেনে থাকবেন। তবে শ্রীদেবীর মৃত্যুর পর তাঁর দুই মেয়ে জাহ্নবী ও খুশির পাশে দাঁড়িয়ে খবরে উঠে আসেন অংশুলা। তবে কি জানেন অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরের পড়াশোনা, তিনি কী করেন সে সব সম্পর্কে? 

দাদা অর্জুন কাপুর উচ্চ মাধ্যমিকে ফেল করলেও বোন অংশুলা কাপুর কিন্তু পড়াশোনায় দাদার থেকে অনেকটাই ভালো। এমনকি তিনি এতটাই মেধাবী যে একসময় খ্যতনামা তথ্য-প্রযুক্তি সংস্থা 'গুগল'- এ চাকরিও করতেন অংশুলা। পাশাপাশি বেশকিছু থিয়েটারে অভিনয়ও করেছেন তিনি। হ্যাঁ, ঠিকই শুনছেন, এই সব তথ্যই সত্যি।

আরও পড়ুন-'অরিপ্লাস্ট অরিজিনালস'-এ আগমনীর গানে মুগ্ধ করলেন অনুপম রায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

হ্যাঁ, অংশুলা তাঁর জীবনে বাবা ও মা কারোরই বিশেষ সান্নিধ্য পাননি। অংশুলা যখন ছোট, তখনই বাবা বনি কাপুর ও মোনা সিংয়ের থেকে আলাদা হয়ে শ্রীদেবীকে বিয়ে করেন। পরবর্তীকালে অংশুলার মাত্র ১০ বছর বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর মা মোনা সিংয়ের। এরপর দাদা অর্জুন কাপুরের সান্নিধ্যেই বড় হন অংশুলা।

আরও পড়ুন-সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

মুম্বইয়ে স্কুল জীবনের পড়াশোনা শেষে মার্কিন মুলুকে পড়াশোনার জন্য গিয়েছিলেন অংশুলা। নিউ ইয়র্কের বার্নার্ড কলেজ থেকে স্নাতক হন অংশুলা। ছাত্রী হিসাবে বরাবরই মেধাবী ছিলেন অংশুলা। ইংরাজি, রসায়ন, ভূগোল তাঁর পছন্দের বিষয়। ২০০৬ সালে ভালো পড়াশোনার জন্য হেড মিডল অ্যাওয়ার্ড জিতে নিয়েছিলেন অংশুলা। ২০০৬-২০০৭ সালে হেড অফ মডেল ইউনাইটেড নেশনস ছিলেন তিনি। 

আরও পড়ুন- প্রকাশ্যেই ঝগড়া অর্জুন-মালাইকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পড়াশোনা শেষ করেই গুগলে চাকরি পান অংশুলা কাপুর। তবে মাত্র ৫ মাসের জন্যই সেই চাকরি করেছিলেন তিনি। পরবর্তীকালে মুম্বইয়ে আরও বেশ কয়েকটি কোম্পানিতে চাকরি করেন অংশুলা। পরে অবশ্য সেগুলি ছেড়েও দেন তিনি। হৃত্বিক রোশনের XRX প্রযোজনা সংস্থার অপারেশন ম্যানেজার হিসাবে ২০১৬ সাল অবধি কাজ করেন অংশুলা কাপুর। চাকরি করাকালীনই জুহুতে ৩ কামরার একটি ফ্ল্যাট কেনেন তিনি। ৪০ লক্ষ টাকা দিয়ে কেনেন BMW গাড়ি। অংশুলার নিজের ৫-৬ কোটি টাকার সম্পত্তি রয়েছে। 

আরও পড়ুন-অনন্যার সঙ্গে পার্টিতে মজলেন শাহরুখ পুত্র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এখানেই শেষ নয়, যে শ্রীদেবীর জন্য তাঁর বাবা বনি কাপুর তাঁর মা মোনা সিং কাপুরকে ছেড়ে গিয়েছিলেন। পরবর্তীকালে শ্রীদেবীর মৃত্যুর পর তাঁর দুই মেয়ের পাশে দাঁড়ান অংশুলা। সৎ মা শ্রীদেবীর সঙ্গে তিক্ততা থাকা সত্ত্বেও তাঁর দুই মেয়েকে জাহ্নবী ও খুশিকে কাছে টেনে নেন অংশুলা। তাঁর কথাতেই জাহ্নবী ও খুশির পাশে দাঁড়ান তাঁরই দাদা অর্জুন কাপুরও।  

আরও পড়ুন-ভাসুরের জন্মদিনে নিকের হাত ধরে 'হট' লুকে হাজির প্রিয়াঙ্কা