মা-ই তাঁর শক্তি, Women's Day তে নতুন ছবি Rhea-র

দীর্ঘ কয়েক মাস পর নিজের ছবি প্রকাশ করলেন রিয়া চক্রবর্তী 

Updated By: Mar 8, 2021, 07:05 PM IST
মা-ই তাঁর শক্তি, Women's Day তে নতুন ছবি Rhea-র
রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: আন্তর্জাতিক নারী দিবসে (International Women's Day) নতুন করে ছবি শেয়ার করলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। নারী দিবসে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন করে ছবি শেয়ার করেন রিয়া। যেখানে মায়ের হাতে হাত রেখে ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। নারী দিবসে নিজের ছবি শেয়ার করে মায়ের সঙ্গে তাঁর বন্ধনের কথা তুলে ধরেন রিয়া। যেখানে মা-ই তাঁর শক্তি, ক্ষমতা এবং তাঁর মনোবল বলে মন্তব্য করেন রিয়া।

দেখুন আন্তর্জাতিক নারী দিবসে কী লিখলেন রিয়া...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসতে শুরু করেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় জড়িয়ে পড়ে রিয়ার নাম। মাদক মামলায় এরপর রিয়াকে গ্রেফতার করে এনসিবি (NCB)। প্রায় একমাস জেলে থাকার পর জামিনে মুক্ত হন রিয়া। জামিনে মুক্তি মিললেও রিয়া যে পুলিসের নির্দেশ ছাড়া মুম্বইয়ের বাইরে যেতে পারবেন না, তা স্পষ্ট করে দেওয়া হয়। 

আরও পড়ুন : 'পিসি পিসি বলে টিজ, মহিলা বলেই মমতা সম্পর্কে অনেক কমেন্ট করা হয়'

জামিনে মুক্তি পাওয়ার পর রিয়া চক্রবর্তী ফের নতুন করে বলিউডে (Bollywood) তাঁর নিজের কেরিয়ার তৈরি করছেন বলে জানা যায়। পরিচালক রুমি জাফরি জানান, চেহরে দিয়েই বলিউডে ফের মুখ দেখাবেন রিয়া। যদিও চেহরে-র পোস্টার সামনে আসার পরও সেখানে দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে। এমনকী, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং ইমরান হাসমিকে দেখা গেলেও, রিয়ার দেখা মেলেনি। চেহরের পোস্টার প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে জোর কদমে জলঘোলা শুরু হলেও, অভিনেত্রী কোনও মন্তব্য করেননি। তবে রুমি জাফরি জানান, রিয়া নাকি শিগগিরই আরও একটি ছবির শ্যুটিংয়ের জন্য তৈরি হচ্ছেন।

.