Viral video : আফ্রিকার ভাই-বোন, 'কালা চশমা' ও একটি ভাইরাল নাচ...

প্রথমে দেখে মনে হবে, কিলি ভালো করে হাঁটতেই পারছেন না, আর তার জন্য একটি লাঠির সাহায্যও নিয়েছেন। একটা সময়ে হাঁটতে না পেরে বোন নিমার পায়ের কাছে পড়েই গেলেন

Updated By: Sep 5, 2022, 08:07 PM IST
Viral video : আফ্রিকার ভাই-বোন, 'কালা চশমা' ও একটি ভাইরাল নাচ...

Kili Paul, Neema Paul, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিলি পল ও নিমা পল। তাঁরা ভালোবাসেন বলিউডকে, বলিউডও ভালোবাসে তাঁদের। আসলে বলিউডের (Bollywood) প্রতি ভালোবাসা ছোট থেকেই। হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত তাঁদের আইকন। ট্রেন্ডিং বলিউড গানে তালে তাল মেলান তাঁদের পেশা ও নেশা। এদিকে ভিডিয়ো দেখে বোঝার উপায় নেই যে, তাঁরা হিন্দি জানেনই না। তবে শুধু ভারতে না, পৃথিবীজুড়ে তাঁদের অনুগামীরা অপেক্ষা করে থাকেন নতুন ভিডিয়োর। এবার ‘কাঁচা বাদাম’-এর পর তাঁদের পারফরম্যান্সে উঠে এল ক্যাটরিনা কাইফ ও সিদ্ধার্থ মালহোত্রার ‘কালা চশমা’ গান। যথারীতি ইন্টারনেটে তা ভাইরাল। ইতিমধ্যে ভিডিয়োটি ৩ লক্ষের বেশি লাইক কুড়িয়েছে। ভিউ হয়েছে ২ লক্ষেরও বেশি।       

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kili Paul (@kili_paul)

আফ্রিকার তানজানিয়ার অধিবাসী কিলি পল ও তাঁর বোন নিমা পলকে সাধারণত দেখা যায় তাঁদের ট্র্যাডিশনাল পোশাক মাসাইতে। নেটিজেনরাও তাঁদের এইভাবে দেখতেই পছন্দ করেন। এই ভিডিয়োতেও তাঁর ব্যতিক্রম হয়নি। কিন্তু কিলির এন্ট্রিটা ছিল একটু অন্যরকম। প্রথমে দেখে মনে হবে, কিলি ভালো করে হাঁটতেই পারছেন না, আর তার জন্য একটি লাঠির সাহায্যও নিয়েছেন। একটা সময়ে হাঁটতে না পেরে বোন নিমার পায়ের কাছে পড়েই গেলেন, আর ব্যাস! পড়ার সঙ্গে সঙ্গেই গানের তালে তাল মিলিয়ে শুরু হয়ে গেল নাচ। আসলে এটাই ছিল কোরিওগ্রাফি। তবে নাচের মাঝে তাল কেটে যায় নিমার। সে কারণেই হয়তো ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘নিমা চালিয়ে যেতে পারল না, কিন্তু এটা খুব পছন্দের’।  

আরও পড়ুন:Mann Ki Baat : মন কি বাতে নাম নিলেন মোদী, রয়েছে হাজারো গুণ, এই ফল চেনেন?

ভিডিয়ো আপলোডের সঙ্গে সঙ্গেই ভরে যায় নেটিজেনদের ভালোবাসায়। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘ভবিষ্যৎ তারকা’। অনেকে নিমাকে সমর্থন করে মন্তব্য করেছেন। একজন নেটিজেন লিখেছেন, ‘নিমা কিন্তু থেমে থাকেনি। যেভাবে সে তাল মেলানোর চেষ্টা করছে তা প্রশংসনীয়। ভগবান দু’জনেরই মঙ্গল করুক’। ভাইরাল হওয়ার পর থেকেই তাঁদের নিয়ে উঠে এসেছে নানা প্রসঙ্গ। এক সাক্ষাৎকারে কিলি জানান, ‘ গোটা একটা গান তুলতে আমাদের একটা দিন লাগে। আমরা আগে ইউটিউবে গানটার কথা বুঝি, তারপর তার উচ্চারণ শিখি। এর পাশাপাশি গানের ইংরেজি অনুবাদটাও পড়ি। তাতে আমাদের বুঝতে সুবিধা হয়। যদিও এরপরেও মাঝে মধ্যে গানের মানে বুঝতে পারি না। তখন ভালোবাসাটা কাজে দেয়। আসলে ভালোবাসা থাকলে কোনও কিছুতেই সমস্য়া হয় না’।

.