কেমন আছেন ইরফান খান! বলিউড অভিনেতার মৃত্যু নিয়েও ছড়িয়ে পড়ল গুজব

ইরফানের শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন চিকিতসকরা

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 29, 2020, 11:54 AM IST
কেমন আছেন ইরফান খান! বলিউড অভিনেতার মৃত্যু নিয়েও ছড়িয়ে পড়ল গুজব

নিজস্ব প্রতিবেদন : ​কোলন ইনফেকশনের জেরে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড অভিনেতা ইরফান খান-কে। কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালের চিকিতসকরা নজরে রাখছেন ইরফানের শরীর স্বাস্থ্য। তবে ইরফান খানের মৃত্যু নিয়ে যে গুজব ছড়িয়েছে, তা অহেতুক বলে জানান বলিউড অভিনেতার মুখপাত্র।  

তিনি বলেন, কোলন ইনফেকশনের জেরে ইরফানকে যখন হাসপাতালে ভর্তি করা হয়েছে, তখন তাঁর শরীর নিয়ে অনেকেই নিজেদের মতো করে কল্পনা করতে শুরু করেছেন। যা একেবারেই অহেতুক। তবে মানুষ যে ইরফান খান-কে নিয়ে চিন্তা করছেন, তার জন্য ধন্যবাদ কিন্তু অহেতুক কেউ গুজব ছড়াবেন না বলেও আবেদন করেন ৫৩ বছর বয়সী বলিউড অভিনেতার মুখপাত্র। 

তিনি আরও জানান, কোলন ইনফেকশন নিয়ে ইরফান খান-কে কোকিলাবেন ধীরুভাই হাসপাতালে ভর্তি করা হয়েছে, এ কথা ঠিক। ইরফান খানকে বর্তমানে আইসিইউতেই রাখা হয়েছে।  তাঁর শারীরিক অবস্থা নিয়ে প্রত্যেককে জানানো হবে বলে আশ্বস্ত করেন অভিনেতার মুখপাত্র। তবে ইরফান খুব শক্ত মনের মানুষ। ফলে অভিনেতার মনের জোর এবং তাঁর শুভান্যুধায়ীদের ভালবাসায় তিনি শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করা যায়। 

প্রসঙ্গত, ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার এবং তাঁদের দুই ছেলে বাবিল এবং আয়ান খান হাসপাতালে রয়েছেন অভিনেতার পাশে। 

২০১৮ সালে পিকু মুক্তি পাওয়ার পরপরই নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হন ইরফান খান। রোগ ধরা পড়ার পরই লন্ডনে উড়িয়ে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বেশ কয়েকদিনে জন্য দেশে ফেরেন ইরফান, আংরেজি মিডিয়ামের শ্যুটর জন্য। শ্যুটিং শেষের পরপরই তিনি ফের লন্ডনে উড়ে যান। পরে ফের সেপ্টেম্বরে লন্ডন থেকে ভারতে ফেরেন ইরফান খান। 

.