জাভেদ আখতারের লেখা বলে চালিয়ে দেওয়া হল মোদীর ছবির গান!

 গীতিকার জাভেদ আখতারের দাবি, এই ছবির জন্য কোনও গানই নাকি তিনি লেখেননি।

Updated By: Mar 22, 2019, 08:23 PM IST
জাভেদ আখতারের লেখা বলে চালিয়ে দেওয়া হল মোদীর ছবির গান!

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার মুক্তি পেয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের ট্রেলার। 'পিএম নরেন্দ্র মোদী'র ট্রেলারের শেষ অংশে গীতিকার হিসাবে প্রসূন যোশী, সমীর সহ আরোও বেশ কয়েকজনের সঙ্গে গীতিকার হিসাবে দেওয়া রয়েছে জাভেদ আখতারের নাম। অথচ গীতিকার জাভেদ আখতারের দাবি, এই ছবির জন্য কোনও গানই নাকি তিনি লেখেননি।

শুক্রবার পিএম নরেন্দ্র মোদীর পোস্টার শেয়ার করে টুইটে জাভেদ আখতার লিখেছেন, ''ছবির পোস্টারে গীতিকার হিসাবে আমার নাম দেখে আমি অবাক। এই ছবির জন্য কোনও গানই আমি লিখি নি। ''

আরও পড়ুন-কাকতালীয় না ঐশ্বরিক? বক্স অফিসেও ২১-এর গর্জন 'কেশরী'র

যদিও জাভেদ আখতারের এই টুইটের প্রেক্ষিতে ছবির নির্মাতাদের তরফে অবশ্য এখনও মুখ খোলা হয়নি। 

আরও পড়ুন-লোকসভার ভোট প্রচারে সলমন?

এই সিনেমার পরিকল্পনার খবর সামনে আসার পর থেকেই বারবার সংবাদ শিরোনামে এসেছে এই সিনেমা। মোদীর ভূমিকায় কে থাকবেন, মোদীর ফার্স্টলুক কেমন হল, সব জানতেই উত্সাহের অন্ত ছিল না সিটিজেন থেকে নেটিজেন, সকলের মধ্যেই। স্বাভাবিকভাবেই তাই মোদীর বায়োপিকের ট্রেলার প্রকাশ্যে আসতে, তা নিয়ে হইচই শুরু হয়েছে। বুধবার বিবেক ওবেরয় অভিনীত ওই সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসে।

আরও পড়ুন-রং মেখে ভূত! রাজের সঙ্গে জমিয়ে দোল খেললেন শুভশ্রী

আঞ্চলিক সিনেমায় দেখা গেলেও বছর দুয়েক ধরে বলিউডে দেখা নেই বিবেক ওবেরয়ের। অবেশেষে তিনি ফিরছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকায়। এখানে নরেন্দ্র মোদীর জীবনের বিভিন্ন অংশ দেখানো হতে চলেছে। ফলে ন'টি লুকে দেখা যাবে কোম্পানি-দম-ওমকারার অভিনেতা বিবেককে।৭ জানুয়ারি মোদীর বায়োপিকের ফার্স্টলুক সামনে এসেছিল। তখন মনে করা হয়েছিল ওই সিনেমা মুক্তি পাবে এই বছরের মাঝামাঝি বা শেষের দিকে। কিন্তু পরে জানা যায় এপ্রিলেই মুক্তি পাবে মোদীর বায়োপিক।

প্রাথমিক ভাবে এই সিনেমা মুক্তির তারিখ ঠিক হয় চলতি বছরের ১২ এপ্রিল। পরে তা আরও এগিয়ে আনা হয়। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে মোদীর বায়োপিক।নরেন্দ্র মোদীর ভূমিকায় বিবেক ওবেরয়। তবে উমং কুমার পরিচালিত এই সিনেমায় বোমান ইরানি, বরখা বিস্ত, জারিনা ওয়াহবের মতো অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন।

আরও পড়ুন-আদতে কি এই রকম দেখতে আমিরকে? দেখলে চিনতেই পারবেন না...