পর্দায় কি একসঙ্গেই দেখা যাবে সুলতান এবং শিবায়!

আগামী ৬ই জুলাই ইদে মুক্তি পাচ্ছে সুলতান। বলিউডের দুই পরিচালক অজয় দেবগন এবং করণ জোহর চাইছেন তাঁদের নতুন ছবি দুটির ট্রেলার যাতে সেই দিনই দেখতে পায় দর্শক।

Updated By: Jun 22, 2016, 11:59 AM IST
পর্দায় কি একসঙ্গেই দেখা যাবে সুলতান এবং শিবায়!

ওয়েব ডেস্ক: আগামী ৬ই জুলাই ইদে মুক্তি পাচ্ছে সুলতান। বলিউডের দুই পরিচালক অজয় দেবগন এবং করণ জোহর চাইছেন তাঁদের নতুন ছবি দুটির ট্রেলার যাতে সেই দিনই দেখতে পায় দর্শক।

দিওয়ালিতে মুক্তি পাবে করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুসকিল এবং অজয় দেবগনের শিবায়। আর এই দুই পরিচালকই চাইছেন সুলতানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে। আগামী ৬ই জুলাই ইদে মুক্তি পাচ্ছে সুলতান। ব্যবসায়িক পরিসংখ্যান বলছে ফার্স্ট ডে তেই ৪০ কোটি দর্শক সিনেমা হলে দেখতে যাবে সুলতান। এ সুযোগ কি হাতছাড়া করা যায়? তাই অজয় দেবগন আর করণ জোহর দুজনেই চাইছেন তাঁদের ছবির কিছু ঝলক অর্থাত্‍ ট্রেলার যাতে সেইদিনই সুলতান ছবির মাঝে দেখানো হয়।

করণ তাঁর ভালো বন্ধু আদিত্য চোপড়াকেও জানিয়েছেন এ কথা। কিন্তু সূত্রের খবর, করণ জোহর এ খবর মানতে নারাজ। তিনি জানাচ্ছেন তৈরি নেই অ্যায় দিল হ্যায় মুসকিল ছবির ট্রেলার। তবে কি পর্দায় একসঙ্গেই দেখা যাবে সুলতান এবং শিবায়। নাকি সলমনের বিতর্কিত মন্তব্যের পর পিছুপা হবেন অজয়ও।

.