Shehnaaz-কে কি বিয়ে করেছেন? উত্তর দিলেন Sidharth Shukla

সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি ছবি, যাতে সিদ্ধার্থ ও শেহনাজকে স্বামী-স্ত্রী হিসাবে ধরা পড়েছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 25, 2021, 04:39 PM IST
Shehnaaz-কে কি বিয়ে করেছেন? উত্তর দিলেন Sidharth Shukla

নিজস্ব প্রতিবেদন : টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। সম্প্রতি, 'বিগ বস-১৩'-র দৌলতে বেশ আলোচনায় উঠে আসে সিদ্ধার্থ ও শেহনাজের রসায়ন। বিগ বসে থাকাকালীনই সিদ্ধার্থের প্রতি প্রকাশ্যেই নিজের ভালোবাসার কথা জানিয়েছেন শেহনাজ। যদিও সিদ্ধার্থ বারবার বলে এসেছেন তাঁরা ভালো বন্ধু। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি ছবি, যাতে সিদ্ধার্থ ও শেহনাজকে স্বামী-স্ত্রী হিসাবে ধরা পড়েছেন। সত্যিই কি সিদ্ধার্থ-শেহনাজ বিবাহিত? উত্তর দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা নিজেই।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ঘুরে বেড়াচ্ছে সেটি সিদ্ধার্থ-শেহনাজের অনুরাগীদের বানানো। আদপে সিদ্ধার্থ ও শেহনাজ বিবাহিত নন। অনুরাগীদের সে উত্তর নিজেই দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। এক অনুরাগী সিদ্ধার্থকে ট্যাগ করে লিখেছেন, ''আমার প্রেমিকা বলছে, যতক্ষণ না আপনি আমাকে রিপ্লাই না করবেন, কিংবা আমায় ফলো না করবেন, ও আমায় বিয়ে করবে না। দয়া করে উত্তর দিন।'' অনুরাগীর কথার উত্তরে সিদ্ধার্থ লিখেছেন, ''আমি এখনও অবিবাহিতই আছি। তবুও কিছু সংবাদমাধ্যম আমাকে বিবাহিতের তকমা দিয়ে ফেলেছে। হয়ত ওঁরা আমার সম্পর্কে আমার থেকেও বেশি জানেন।''

আরও পড়ুন-পুরনো প্রেমিকার সঙ্গে 'ওঠাবসা' করবেন Raj? আশঙ্কায় মুখ ভার Subhashree-র!

আবার নেটিজেনরাই সম্প্রতি সিদ্ধার্থকে বিগবসে শেহনাজের সঙ্গে তাঁর ঝগড়া নিয়ে ট্রোল করেছেন। সিদ্ধার্থ তাঁদেরকেও সাফ জানিয়েছেন, কোনও কিছুই তাঁর আর শেহনাজের বন্ধুত্বকে প্রভাবিত করবে না। সম্প্রতি শেহনাজের ২৭তম জন্মদিনে শুভেচ্ছা জানাতেও দেখা গিয়েছেন সিদ্ধার্থ শুক্লাকে। 

আরও পড়ুন-পুরনো প্রেমিকার সঙ্গে 'ওঠাবসা' করবেন Raj? আশঙ্কায় মুখ ভার Subhashree-র!