Roshan Singh-এর জীবনে হাজির নতুন কেউ?

রোশনের পোস্ট থেকে মনে হচ্ছে তাঁর জীবনে নতুন কারোর আগমন ঘটেছে। তবে তার জন্যও কি সেই শ্রাবন্তীকেই দায়ী করছেন রোশন? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 26, 2021, 06:00 PM IST
Roshan Singh-এর জীবনে হাজির নতুন কেউ?

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)র সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও বহুদিন হল তাঁর থেকে আলাদা হয়ে গিয়েছেন রোশন সিং (Roshan Singh)। শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ নিয়েও প্রথমবার রোশনই মুখ খুলেছিলেন। বিচ্ছেদের পর থেকে প্রায়দিনই নাম না করে বিভিন্ন ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে দেখা গিয়েছে রোশনকে। সম্প্রতি, রোশনের পোস্ট থেকে মনে হচ্ছে তাঁর জীবনে নতুন কারোর আগমন ঘটেছে। তবে তার জন্যও কি সেই শ্রাবন্তীকেই দায়ী করছেন রোশন? 

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন রোশন সিং (Roshan Singh)। যেখানে ক্যাজুয়াল পোশাকে নিজের গাড়়িতেই হাসিখুশি বসে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। ছবি পোস্ট করে রোশন লিখেছেন, ''একজন মানুষের জীবন অন্য মহিলার প্রবেশের কারণও মহিলারাই হন।'' আর  এই ক্যাপশান পড়েই প্রশ্ন জাগে তবে কি রোশনের জীবনে নতুন কেউ এসে হাজির হয়েছেন? সে উত্তর অবশ্য এখনও স্পষ্ট করে মেলেনি। 

তবে নাহ, শ্রাবন্তী(Srabanti Chatterjee)র জীবনে আবারও নতুন করে বসন্ত আসার কোনও খবর মেলেনি। অভিনেত্রী আপাতত নিজের কেরিয়ার আর ছেলেকে নিয়েই দিন কাটাচ্ছেন। এমনকি রোশনের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়েও চুপই রয়েছেন অভিনেত্রী। 

.