নিজস্ব প্রতিবেদন: ইশা আম্বানি-আনন্দ পিরামলের বিয়ের আগে রাজস্থানের উদয়পুরে ধুমধাম করে চলছে সেলিব্রেশন। বলিউড থেকে হলিউড, সেখানে আমন্ত্রিত বিভিন্ন তারকা। শনিবারই ইশা-আনন্দের সঙ্গীত-এর অনুষ্ঠানে ডান্স পারফর্ম করে গোটা আম্বানি পরিবার। শুধু তাই নয়, সেখানে নাচেন শাহরুখ-গৌরী, ঐশ্বর্য-অভিষেকের মতো জুটিরাও। নিককে নিয়ে সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে ইশা-আনন্দের সঙ্গীত সেরিমনি কিন্তু শনিবারই শেষ হয়নি। ইশা-আনন্দের সঙ্গীতে গান গাওয়ার জন্য রবিবার রাজস্থানের উদয়পুরে পৌঁছন আন্তর্জাতিক তারকা বিয়ন্সে। জানা যাচ্ছে অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ১৫ কোটি টাকা নিচ্ছেন তিনি। অন্যদিকে শনিবারের অনুষ্ঠানে উপস্থিত না থাকতে পারলেও রবিবার উদয়পুরে পৌঁছন নব-দম্পতি দীপিকা-রণবীর। দীপিকার হাত ধরে উদয়পুর বিমানবন্দরে নামতে দেখা যায় রণবীরকে। ভক্তদের উদ্দেশ্যে হাতও নাড়েন তাঁরা।


আরও পড়ুন-ইশা-আনন্দের সঙ্গীত: প্রিয়াঙ্কা-নিকের সামনেই গৌরীর সঙ্গে নাচলেন শাহরুখ, দেখুন কী ঘটল...


এদিন দীপিকার পরনে ছিল অফ হোয়াইট রঙেল সালোয়ার স্যুট, আর রণবীর হাজির হয়েছিলেন ট্র্যাকস্যুট পরেই।







অন্যদিকে দীপবীরের পাশাপাশি রবিবার উদয় পুরে পৌঁছোন সিদ্ধার্থ মালহোত্রা, জুহি চাওলার মতো তারকারাও। শুধু বলিউড তারকারাই নয়, উদয়পুরে পৌঁছন শিল্পপতি রতন টাটার মতো ব্যক্তিত্বও।


আরও পড়ুন-স্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় মেডেল পেয়েও কেঁদে ভাসাল তৈমুর







এদিকে ইশা-আনন্দের বিয়ে উপলক্ষ্যে আয়োজিত সেলিব্রেশনে নিজেদের মধ্যে নাচ-গানে মেতে উঠতে দেখা যায়, জাভেদ আখতার, শাবানা আজমি, উর্মিলা মাতন্ডকরের মতো তারকাদের।


আরও পড়ুন-ইশা-আনন্দের সঙ্গীত, বলিউডের গানে নাচল গোটা আম্বানি পরিবার





প্রসঙ্গত, রবিবারই ইশা-আনন্দের সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করার কথা রয়েছে গ্র্যামী জয়ী গায়িকা বিয়ন্সের। তাঁর পারফরম্যান্স দেখার অপেক্ষাতেই রয়েছেন সকলে।


আরও পড়ুন-ইশা আনন্দের বিয়ের অনুষ্ঠানে হাজির বিয়ন্সে! বিশ্বাসই করছেন না ভক্তরা