ইশা-আনন্দের সঙ্গীত: প্রিয়াঙ্কা-নিকের সামনেই গৌরীর সঙ্গে নাচলেন শাহরুখ

আর শাহরুখ-গৌরীর রোম্যান্টিক পারফরম্যান্সের জমে উঠল অনুষ্ঠান...

Updated By: Dec 9, 2018, 05:31 PM IST
ইশা-আনন্দের সঙ্গীত: প্রিয়াঙ্কা-নিকের সামনেই গৌরীর সঙ্গে নাচলেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: দর্শকাসনে তখন বসে প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা, যাঁকে নিয়ে নাকি 'মন্নত'-এ একসময় ঝড় বয়ে গিয়েছিল। সেই প্রিয়াঙ্কার সামনে গৌরীর সঙ্গে মঞ্চে নাচলেন বলিউড বাদশা শাহরুখ। উপলক্ষ ইশা আম্বানি-আনন্দ পিরামলের সঙ্গীত সেরিমনি। আর শাহরুখ-গৌরীর রোম্যান্টিক পারফরম্যান্সের জমে উঠল অনুষ্ঠান।

শোনা যায়, ডন ছবির শ্যুটিংয়ের সময়ই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বন্ধুত্ব গভীর হতে শুরু করে শাহরুখের। ধীরে ধীরে সেই সম্পর্ক প্রেমে পরিণত হলে গৌরীর সঙ্গে শাহরুখের সম্পর্কে চির ধরে। 'মন্নত' তখন ঝড় বয়ে যাচ্ছে। এদিকে প্রিয়াঙ্কার প্রেমে হাবুডুবু অবস্থা শাহরুখের। একটি জনপ্রিয় সংবাদ-মাধ্যম সূত্রে খবর মেলে যে শাহরুখ-প্রিয়াঙ্কা নাকি লুকিয়ে বিয়েও করেন। যদিও সেই বিয়ে লুকিয়ে রাখতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে গৌরী শাহরুখকে স্পষ্ট জানিয়ে দেন যে তাঁকে না হয় প্রিয়াঙ্কা, না হয় পরিবার যেকোনও একটা বেছে নিতে হবে। শেষপর্যন্ত প্রিয়াঙ্কাকে ছেড়ে গৌরী ও পরিবারের কাছেই ফিরে আসেন শাহরুখ। এসবের মাঝে প্রিয়াঙ্কার বলিউডে কাজ করাও মুশকিল হয়ে দাঁড়ায় গৌরী-শাহরুখের ঘনিষ্ঠ বন্ধুরা সকলেই প্রিয়াঙ্কাকে অপছন্দ করতে শুরু করেন। তাঁকে কাজ দিতে নাকচ করে দিচ্ছিলেন। বাধ্য হয়েই প্রিয়াঙ্কা নাকি হলিউডে কাজের জন্য চেষ্টা করতে থাকেন। অন্যদিকে শাহরুখের সঙ্গে সম্পর্ক ঠিক করতে শাহরুখ গৌরীর জীবনে আসে তাঁদের তৃতীয় সন্তান। এর জন্য অবশ্য গৌরীকে সারোগেসির সাহায্য নিতে হয়। তাঁদের জীবনে সেসময় আসে ছোট্ট আব্রাম।

আরও পড়ুন-স্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় মেডেল পেয়েও কেঁদে ভাসাল তৈমুর, ছেলেকে সামলাতে করিনা কী করলেন দেখুন...

যদিও বর্তমানে শাহরুখের জীবনে প্রিয়াঙ্কা এখন অতীত, হয়তবা কোনও দুঃস্বপ্ন। শাহরুখ এই মুহূর্তে প্রাক্তন প্রেমিকা তথা স্ত্রী গৌরী ও তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রামকে নিয়ে সুখের সংসার করছেন। অন্যদিকে সম্প্রতি নিক জোনাসের সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কাও। এতদিন পর্যন্ত প্রিয়াঙ্কা অবশ্য শাহরুখকে এড়িয়েই চলতেন। তবে শনিবার রাজস্থানের উদয়পুরে আম্বানি কন্যা ইশা ও আনন্দ পিরামলের সঙ্গীত সেরিমনিতে হাজির ছিলেন প্রিয়াঙ্ক-নিক ও শাহরুখ গৌরী দুই জুটিই। প্রিয়াঙ্কা যখন নিককে নিয়ে দর্শকাসনে বসে ছিলেন, সময়ই গৌরীকে নিয়ে মঞ্চে ডান্স পারফর্ম করলেন কিং খান। হাজার হোক, গৌরীই এই মুহূর্তে বলিউডের ফার্স্ট লেডি, প্রিয়াঙ্কা এখন এসব থেকে অনেক দূরে।

আরও পড়ুন-ইশা-আনন্দের সঙ্গীত:হাজির প্রিয়াঙ্কা, শাহরুখ, ক্যাটরিনার মতো বলি সেলেবরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও শাহরুখ-গৌরীর ডান্স পারফরম্যান্স দেখে দর্শকাসনে বসা প্রিয়াঙ্কা হাততালি দিয়েছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি...

আরও পড়ুন- রাখীতে সারাকে উপহার হিসাবে কত টাকা দিয়েছিল ছোট্ট তৈমুর? জানালেন সইফ কন্যা

.