close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

উদয়পুরের হ্রদে ভাসবে প্রমোদতরী, অম্বানি-কন্যা ইশার বিয়ের আগের অনুষ্ঠানে চোখ ঝলসে যাবে

ইশা-আনন্দের বিয়ের আগের অনুষ্ঠানে প্রায় ১০০০ অতিথি হাজির হবেন বলে খবর 

Updated: Nov 29, 2018, 06:37 PM IST
উদয়পুরের হ্রদে ভাসবে প্রমোদতরী, অম্বানি-কন্যা ইশার বিয়ের আগের অনুষ্ঠানে চোখ ঝলসে যাবে

নিজস্ব প্রতিবেদন : বলিউডে শুরু হয়েছে বিয়ের মরশুম। রণবীর সিং-দীপিকা পাডুকনের পর এবার বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। নিক-প্রিয়াঙ্কার বিয়ে শেষ হতে না হতেই সানাই বাজবে অম্বানি পরিবারে। বুঝতেই পারছেন মুকেশ অম্বানি কন্যা ইশার বিয়ের কথাই বলা হচ্ছে। দীর্ঘদিনের বন্ধু আনন্দ পিরামলের সঙ্গে আগামী ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধবেন মুকেশ-কন্যা ইশা। যা নিয়ে ইতিমধ্যেই অম্বানিদের মুম্বইয়ের বাড়িতে জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। কিন্তু জানেন কি ইশা অম্বানির বিয়ের আগের অনুষ্ঠান কোথায় হবে?

আরও পড়ুন : দেশ, বিদেশের ভিন্ন স্বাদের রকমারি আয়োজন, প্রকাশ্যে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের খাবারের তালিকা
রিপোর্টে প্রকাশ, ইশা অম্বানির বিয়ের আগের অনুষ্ঠান হবে রাজস্থানের উদয়পুরে। সেখানকার পিচোলা হ্রদে বসবে ইশা এবং আনন্দের বিয়ের আগের যাবতীয় অনুষ্ঠান। আগামী ৮ ডিসেম্বর থেকে ওই অনুষ্ঠান শুরু হবে। চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। জানা যাচ্ছে, উদয়পুরের ওই হ্রদে একটি ভাসমান প্রমোদতরীতেই ইশা এবং আনন্দের বিয়ের আগের যাবতীয় অনুষ্ঠান হবে। ভাসমান ওই প্রমোদতরীতে প্রায় ১ হাজার অতিথি হাজির থাকবেন বলেও খবর। একটি জনপ্রিয় সংস্থাকে ইশার বিয়ের আগের অনুষ্ঠানের সমস্ত দায়িত্ব দেওয়া হয়েছে বলে খবর। ভারতীয় রীতি মেনেই ইশা এবং আনন্দের বিয়ের যাবতীয় অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : ঊর্ধাংশ অনাবৃত! সানির এই ছবি যেন উষ্ণতা ছড়াচ্ছে
যদিও ইশা এবং আনন্দ পিরামলের বিয়ের আসর বসবে মুম্বইয়ে অম্বানিদের বাসভবনেই। সেখানেও শুরু হয়েছে জোর তোড়জোড়। কিন্তু, ইশা এবং আনন্দের রিসেপশন কোথায় হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : অর্জুনের নাম লেখা লকেট গলায় ঝুলিয়েই নিলেন মালাইকা!
এদিকে বিয়ের আগেই হবু পুত্রবধূকে ৪৫০ কোটির একটি বাংলো উপহার দিয়েছেন আনন্দ পিরামলের শিল্পপতি বাবা। বিয়ের পর ইশা এবং আনন্দ মুম্বইয়ের ওড়লির ওই বাংলোতেই তাঁদের নতুন জীবন শুরু করবেন বলে জানা যাচ্ছে। ফলে ইতিমধ্যেই ওই বাংলো সাজানোর কাজও শুরু হয়ে গিয়েছে। প্রসঙ্গত হিন্দুস্থান ইউনিলিভারের কাছ থেকেই ওই বাংলো কিনেছিল পিরমল গোষ্ঠী। 
ইশা-আনন্দের বিয়ের অনুষ্ঠান মুম্বইতে হলেও, ইতালির লেক কোমোতে বসে তাঁদের বাগদানের আসর। রণবীর সিং-দীপিকা পাডুকনের বিয়ের আগে ইতালির ওই হ্রদের পাশেই বসে ইশা-আনন্দের বাগদানের পর্ব। যে অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, সোনাম কাপুর, আনন্দ আহুজা, করণ জহর, মনীষ মালহোত্রাসহ বলিউডের একাধিক ব্যক্তি হাজির হন।