close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আম্বানি-কন্যা ইশার বিয়ের কার্ডের দাম কত! জানলে চোখ কপালে উঠবে

যেন সোনার জালে মোড়া বিয়ের কার্ড 

Updated: Nov 12, 2018, 02:54 PM IST
আম্বানি-কন্যা ইশার বিয়ের কার্ডের দাম কত! জানলে চোখ কপালে উঠবে

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ে নিয়ে মুহূর্ত গোনা শুরু হয়েছে। রণবীর-দীপিকার বিয়ের পর রাজস্থানের উমেদ ভবনে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মালা বদলের আসর। বলিউড সেলেবদের বিয়ের পাশাপাশি এখন জোর কদমে প্রস্তুতি শুরু হয়েছে মুকেশ আম্বানি-কন্যা ইশা আম্বানির বিয়ে নিয়েও।

আরও পড়ুন : রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা, স্পষ্ট জানালেন সইফ-কন্যা
শোনা যাচ্ছে, ডিসেম্বরেই নাকি আনন্দ পিরামলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ইশা আম্বানি। দীর্ঘদিনের বন্ধু আনন্দের সঙ্গে ইতিমধ্যেই ইতালির লেক কোমোতে বাগদান পর্ব সেরে ফেলেছেন আম্বানি-কন্যা। ইশা এবং আনন্দের বাগদান পর্বে হাজির ছিলেন প্রিয়াঙ্কা-নিক, সোনাম-আনন্দ, করণ জহরের মত একাধিক বলিউড তারকা। বাগদান পর্ব সারার পর এবার আনন্দ-ইশার বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। কিন্তু, আনন্দ-ইশার বিয়ের কার্ডের দাম কত জানেন?

আরও পড়ুন : নাচের মধ্যেই রাখি সাওয়ান্তকে তুলে আছাড়, ভাইরাল ভিডিও
সম্প্রতি আনন্দ-ইশার বিয়ের কার্ডের ভিডিও ভাইরাল হয়। যেখানে একটি ডিজাইনার বক্সে ৪টি কার্ড দেখা যায়। জানা যায়, ওই ৪টি কার্ডের এক একটির মূল্য নাকি ৩ লক্ষ করে। অর্থাত, ৪টি কার্ডের মূল্য ১২ লক্ষ।
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আনন্দ পিরামল এবং ইশা আম্বানির বিয়ের কার্ডের সেই বাক্স খুলতেই শোনা যাচ্ছে গায়ত্রী মন্ত্র। সেই সঙ্গে রয়েছে সোনালি রঙের জৌলুস। যা দেখলে চোখ ধাঁধিয়ে যাবে আপনার।
এদিকে ১৪ নভেম্বর রণবীর-দীপিকার বিয়ে উপলক্ষে সেজে উঠেছে ইতালির লেক কোমো। তারকা জুটির বিয়েতে অতিথিরা মোবাইল ফোন ব্যাবহার করতে না পারলেও প্রকাশ্যে এসেছে খবরের মেনু। 

আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়েতে এলাহি আয়োজন, মেনুতে কি কি থাকছে জানেন!
জানা যাচ্ছে, 'দিপবীরের' বিয়ের মেনুতে ইতালিয়ান এবং কন্টিনেন্টাল খাবারের সঙ্গে থাকছে ভারতীয় খাবারেরও বৈচিত্র। যেখানে পঞ্জাবি খাবারের সঙ্গে থাকছে দক্ষিণ ভারতীয় ডিশও। পাশাপাশি থাকছে একাধিক ডেজার্ট এবং কেকের বাহার। 'দিপবীরের' বিয়েতে ডেজার্ট এবং কেক তৈরির জন্য সুইতজারল্যান্ড থেকে বেশ কয়েকজন নামিদামি শেফও আসছেন বলে খবর। শুধু কি তাই শোনা যাচ্ছে, বিয়েতে যে খাবার অতিথিদের পরিবেশন করা হবে, সেই খাবার যেন ভবিষ্যতে ওই শেফরা আর কোনওদিন তৈরি না করেন। অর্থাত, 'দিপবীরের' বিয়েতে তৈরি খাবার হবে একেবারে অভিনব। যে বিষয়ে ইতিমধ্যেই ওই শেফদের সঙ্গে তাঁরা চুক্তিও করে ফেলেছেন বলে খবর।