নাচের মধ্যেই রাখি সাওয়ান্তকে তুলে আছাড়, ভাইরাল ভিডিও

এবার সেই 'ড্রামা কুইন'-এর কি হাল হল জানেন?

Updated By: Nov 12, 2018, 01:19 PM IST
নাচের মধ্যেই রাখি সাওয়ান্তকে তুলে আছাড়, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : টেলিভিশনের 'ড্রামা কুইন' বলা হয় তাঁকে। তাঁর কথার দাপটে তাবড় সেলিব্রিটিরাও অনেক সময় চুপ হয়ে যান। বুঝতেই পারছেন, রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। কিন্তু, এবার সেই 'ড্রামা কুইন'-এর কি হাল হল জানেন?

আরও পড়ুন : রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা, স্পষ্ট জানালেন সইফ-কন্যা
সম্প্রতি পাঁচকুলার দেবি লাল স্টেডিয়ামে একটি কুস্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়। কুস্তি প্রতিযোগিতার দায়িত্বে ছিলেন দ্য গ্রেট খালি। আর সেই প্রতিযোগিতায় হাজির হন রাখিও। এক মহিলা কুস্তিগীরের সামনে তিনি স্পষ্ট জানিয়ে দেন, তাঁর সঙ্গে লড়াই করতে চান তিনি। কিন্তু, লড়াইটা হবে একটু অন্যরকমভাবে।

আরও পড়ুন : চিংড়ি থেকে তোপসে, চিতল, শ্বশুরবাড়ির পর বাপের বাড়িতে সাধ খেলেন সুদীপা
রাখি বলেন, তিনি একজন নৃত্যশিল্পী। আর সেই কারণে নাচের মাধ্যমে ওই মহিলা কুস্তিগীরের সঙ্গে লড়াই করবেন তিনি। 'ড্রামা খুন'-এর কথা অনুযায়ী রাজিও হয়ে যান ওই মহিলা কুস্তিগীর। সেই সঙ্গে কুস্তি রিং-এর মধ্যে বেজে ওঠে একটি চটুল হিন্দি গান। গানের তালে কোমরও দোলাতে শুরু করেন রাখি। কিন্তু, কুস্তির রিং-এর মধ্যে রাখির সেই নাচ একেবারেই পছন্দ হয়নি মহিলা কুস্তিগীরের। রাখির নাচ প্রথমে থামিয়ে দেন তিনি। যা নিয়ে রাখির সঙ্গে কথা কাটাকাটিও শুরু হয়ে যায় তাঁর। আর কথা কাটাকাটির মাঝে আচমকাই রাখিকে কাধে তুলে মাটিতে আছড়ে ফেলেন ওই মহিলা কুস্তিগীর।

আরও পড়ুন : মাঝরাতে বন্ধুর অজান্তেই বলিউডের এই অভিনেতার সঙ্গে শ্রদ্ধা কাপুর!
শুধু তাই নয়, রাখিকে মাটিতে আছড়ে ফেলার পর, রিং-এর মধ্যে কয়েক মুহূর্তের জন্য নাচতে শুরু করেন ওই মহিলা কুস্তিগীর। মাটিতে পড়ে গিয়ে রাখি যন্ত্রণায় কাতরাতে শুরু করলে, এরপর তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। 
দেখুন সেই ভিডিও...

রাখি সাওয়ান্তের সঙ্গে মহিলা কুস্তিগীরের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে।

.