‘যব হ্যারি মেট সেজাল’ ছবিতে শাহরুখ খানের চরিত্রটি কেমন জানেন?

এতদিনে এটা নিশ্চয়ই জেনে গিয়েছেন যে, শাহরুখ খান এবং অনুষ্কা শর্মার পরবর্তী ছবি যব হ্যারি মেট সেজাল –এ শাহরুখ খান একজন গাইডের ভূমিকায় অভিনয় করছেন। বিভিন্ন ছোটো ছোটো ট্রেলারের মাধ্যমে আমরা ছবির কয়েকটি দশ্য দেখেছি। কিন্তু বলিউড বাদশার অনেক ভক্ত শাহরুখ খানের চরিত্রটি সম্পর্কে আরও বিশদে জানানোর অনুরোধ করেছিলেন। তাই পরিচালক ইমতিয়াজ আলি শাহরুখ খানের চরিত্রটি সম্পর্কে আরও কিছু জানালেন।

Updated By: Jul 9, 2017, 04:30 PM IST
‘যব হ্যারি মেট সেজাল’ ছবিতে শাহরুখ খানের চরিত্রটি কেমন জানেন?

ওয়েব ডেস্ক: এতদিনে এটা নিশ্চয়ই জেনে গিয়েছেন যে, শাহরুখ খান এবং অনুষ্কা শর্মার পরবর্তী ছবি যব হ্যারি মেট সেজাল –এ শাহরুখ খান একজন গাইডের ভূমিকায় অভিনয় করছেন। বিভিন্ন ছোটো ছোটো ট্রেলারের মাধ্যমে আমরা ছবির কয়েকটি দশ্য দেখেছি। কিন্তু বলিউড বাদশার অনেক ভক্ত শাহরুখ খানের চরিত্রটি সম্পর্কে আরও বিশদে জানানোর অনুরোধ করেছিলেন। তাই পরিচালক ইমতিয়াজ আলি শাহরুখ খানের চরিত্রটি সম্পর্কে আরও কিছু জানালেন।

শাহরুখ খানের চরিত্র প্রসঙ্গে ইমতিয়াজ আলি জানিয়েছেন, হরিন্দর সিং নেহরা একজন ট্যুর গাইড। প্রত্যেকদিন বহু পর্যটককে গাইড করেন তিনি। পর্যটকেরা যেখানে যেতে চান, নিয়ে যান। কিন্তু ব্যক্তিগত দিক থেকে তিনি নিজেও হারিয়ে গিয়েছেন।

ইমতিয়াজ আরও জানান, তিনি যা খুঁজছেন তা খুঁজে পায়নি, কিন্তু তার জীবনের প্রতিটি দিন সেখানে পৌঁছেছে যেখানে শত শত মানুষ পৌঁছতে চায়, যা শুধু একটি পর্যটন স্থান যেখানে তিনি দেখতে আগ্রহী নন। তিনি কোথায় যান এবং এখনও জানেন না, তিনি একটি ট্যুর গাইড।

জানেন ২ দিনে কত কোটির ব্যবসা করল শ্রীদেবীর ছবি ‘মম’?