Jacqueline Fernandez: মুক্তি নেই সুকেশ মামলায়, ফের জ্যাকুলিনকে ডেকে পাঠাল ED...

ED: গত ৩ বছর ধরে আর্থিক দুর্নীতি মামলায় জ্যাকুলিন জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন। ২০০ কোটি প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারকরা। এবার ফের ইডির জেরার মুখে পড়ছেন জ্যাকুলিন। 

Updated By: Jul 10, 2024, 03:16 PM IST
Jacqueline Fernandez: মুক্তি নেই সুকেশ মামলায়, ফের জ্যাকুলিনকে ডেকে পাঠাল ED...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েক বছর ধরে বারংবার ইডির জেরার মুখে পড়ছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এবার ফের সেই সুকেশ চন্দ্রশেখররে আর্থিক দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বলিউডের অভিনেত্রীর নামে জারি হয়ছে সমন। বুধবার সেই আর্থিক দুর্নীতি মামলায় নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে সমন পাঠাল ইডি(ED)। 

আরও পড়ুন- Urvashi Rautela: কোমর ভেঙেছে ঊর্বশীর! তড়িঘড়ি হাসপাতালে অভিনেত্রী...

২০০ কোটি প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারকরা। গত ৩ বছর ধরে আর্থিক দুর্নীতি মামলায় জ্যাকুলিন জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার যে প্রতারণা মামলায় চলছে, সেই মামলাতেই নাম জড়িয়েছে জ্যাকুলিনের। 

এক বেসরকারি স্বাস্থ্য সংস্থার কর্তা শিবিন্দর মোহন সিংহের স্ত্রী অদিতি সিংহের থেকে ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে সুকেশের বিরুদ্ধে। সেই সময় সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলেন জ্যাকুলিন। ইডির দাবি, সুকেশ জালিয়াতি করা টাকায় জ্যাকলিনের জন্য দামি উপহার কিনতেন। ২০২২ সালে দায়ের করা চার্জশিটে দাবি করা হয়, জ্যাকলিন সুকেশের অপরাধ সম্পর্কে অবগত হয়েও ওই সমস্ত দামি উপহার, মূল্যবান গয়না নিতেন। এই বিষয়ে ইতিমধ্যেই জ্যাকুলিনকে পাঁচবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বুধবার ফের সমন পাঠানো হয় তাঁকে। 

আরও পড়ুন- Arijit Singh: সাংবাদিককে চড়! অরিজিতের বিরুদ্ধে দায়ের মামলা, হাজিরায় আদালতে গায়ক...

অভিনেত্রীর দাবি, সুকেশের সঙ্গে তাঁর বর্তমানে কোনও সম্পর্ক নেই, অথচ বারংবার তাঁর কাছে আসার চেষ্টা করছে সুকেশ। এমনকী আদালতের কাছে নিরাপত্তাও চেয়েছেন অভিনেত্রী। দিল্লি পাতিয়ালা হাউজ কোর্টে মামলা করে সুকেশের থেকে নিরাপত্তা চেয়েছিলেন জ্যাকুলিন। নায়িকার দাবি, জেল থেকেই একের পর এক চিঠি লিখে তাঁকে উত্যক্ত করছে সুকেশ। এই মুহূর্তে যে জেলে রয়েছে সুকেশ সেখান থেকে একাধিক প্রেম পত্র লিখছে সুকেশ।

যদিও সুকেশের সঙ্গে তাঁর সম্পর্কের কারণে এখনও সবসময় তাঁর উপর নজরদারি রেখেছে গোয়েন্দা সংস্থা। এবার দিল্লির উচ্চ আদালতে হাজির হয়ে মামলা প্রত্যাহারের আবেদন জানিয়েছিলেন জ্যাকুলিন। আবেদনে তিনি দাবি করেন, ‘ইডি যেসব নথি দাখিল করেছে, তাতেই প্রমাণিত তিনি সুকেশের ষড়যন্ত্রের শিকার। তাঁকে ঠকানো হয়েছে, ফাঁসানো হয়েছে। যদিও সেই আবেদনে সাড়া দেয়নি আদালত। এমনকী দেশ ছাড়ার জন্যও ইডির অনুমতি দরকার হয় জ্যাকুলিনের। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.