Jacqueline-Sukesh: পর্দায় জ্যাকলিন ও 'প্রতারক' সুকেশ চন্দ্রশেখরের লাভস্টোরি, মুখ্য চরিত্রে কোন কোন অভিনেতা?

ইতিমধ্যেই শুরু হয়েছে চিত্রনাট্য লেখার কাজ। 

Updated By: Dec 21, 2021, 06:08 PM IST
Jacqueline-Sukesh: পর্দায় জ্যাকলিন ও 'প্রতারক' সুকেশ চন্দ্রশেখরের লাভস্টোরি, মুখ্য চরিত্রে কোন কোন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন: ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলার মূল অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) প্রেম কাহিনি এখন বিটাউনের অন্যতম চর্চিত বিষয়। তবে শুধুমাত্র সাধারণ মানুষ বা নেটিজেন নন, তাঁদের প্রেম কাহিনি জানতে আগ্রহী ফিল্মমেকাররাও। শোনা যাচ্ছে জ্যাকলিন ও সুকেশের প্রেম কাহিনি নিয়ে ইতিমধ্যেই চিত্রনাট্য লিখতে শুরু করেছে একটি OTT প্ল্যাটফর্ম। তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ। 

বাস্তবজীবনের কাহিনি নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বেশ কয়েকটি ওয়েবসিরিজ। এবার জ্যাকলিন ও সুকেশের প্রেমকাহিনিকে কেন্দ্র করেও তৈরি হবে ওয়েব সিরিজ। সূত্রের খবর, এই বিষয়টি ওয়েবসিরিজ তৈরির জন্য একেবারে আদর্শ। ইতিমধ্যেই বেশ কয়েকজন প্রযোজক তাঁদের ইচ্ছে প্রকাশ করেছেন। তবে এটি ওয়েবসিরিজ হবে না সিনেমা তা এখনও অবধি ঠিক হয়নি। সাম্প্রতিক সময়ে এটাই সবচেয়ে বড় প্রতারণার মামলা। সুকেশ ও চন্দ্রশেখরের চরিত্রে কারা অভিনয় করবেন তা এখনও ঠিক না হলেও বেশ কয়েকটি নাম সামনে এসেছে। 

আরও পড়ুন: Bharti Singh: ছেলে চান না মেয়ে?হবু মা ভারতীর উত্তরে হাসির রোল নেটদুনিয়ায়

প্রসঙ্গত সুকেশ চন্দ্রশেখর নিজেও সিনেমা প্রযোজনা করার পরিকল্পনা করেছিল। জ্যাকলিনের সঙ্গেই একটি সুপারহিরোর ছবি করার কথা ছিল তাঁর। ৫০০ কোটি টাকার প্রজেক্ট ছিল সেটি। সূত্রের খবর, জ্যাকলিন খুব বেশি সিনেমা করেন না সে কথা জানতেন সুকেশ। তাই তাঁকে মহিলা সুপারহিরোর ছবির স্বপ্ন দেখিয়েছিল সুকেশ। হলিউডের ভিএফএক্স ব্যবহার করা হবে বলেও কথা দিয়েছিলেন সুকেশ। জ্যাকলিনকে কোটি কোটি  টাকার উপহার দিয়ে ও তাঁকে সিনেমার স্বপ্ন দেখিয়ে তাঁর সঙ্গে প্রতারণা করেছেন সুকেশ চন্দ্রশেখর। ইতিমধ্যেই আর্থিক প্রতারণা মামলায় বেশ কয়েকবার  ED-র জেরার মুখে পড়েছেন জ্যাকলিন। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.