কাজে মাঝে-মধ্যে বিরতির প্রয়োজন! Money Heist দেখতে কর্মীদের ছুটি দিল Jaipur-র এই সংস্থা

কি একথা পড়তে গিয়ে হোঁচট খেলেন তো? কিন্তু এমনটাই ঘটেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 1, 2021, 08:56 PM IST
কাজে মাঝে-মধ্যে বিরতির প্রয়োজন! Money Heist দেখতে কর্মীদের ছুটি দিল Jaipur-র এই সংস্থা

নিজস্ব প্রতিবেদন : ৩ সেপ্টেম্বর Netflix-এ মুক্তি পাচ্ছে বহু প্রতিক্ষীত 'মানি হেইস্ট সিজন-৫' (Money Heist)। আর সেকারণেই নাকি সমস্ত কর্মীকে ছুটি দিয়ে দিয়েছে জয়পুরের একটি কোম্পানি। কি একথা পড়তে গিয়ে হোঁচট খেলেন তো? কিন্তু এমনটাই ঘটেছে। 

'মানি হেইস্ট সিজন-৫' (Money Heist) শুরু হওয়ার খবরে গোটা বিশ্বেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে। ঠিক বিশ্বকাপের ফাইনাল দেখার মতোই। তারই ছায়া পড়েছে জয়পুরের 'ভার্ভলজিক' নামে একটি কর্পোরেট সংস্থাতেও। ৩ সেপ্টেম্বর অফিস ফাঁকা হয়ে যেতে পারে, কিংবা ইমেলে একের পর এক ছুটির আবেদন আসতে পারে, সেকথা আগেই আন্দাজ করেছিলেন 'ভার্ভলজিক' নামে এই IT-সংস্থার CEO। তাই কর্মীরা ছুটির আবেদন করার আগে তিনি নিজেই কর্মীদের উদ্দেশ্যে চিঠি লিখেছেন। 

আরও পড়ুন-'চিকু কি মমি দূূর কে', টেলিপর্দার এই নতুন শোয়ের চমক Mithun এবং Govinda

কী আছে সেই চিঠিতে?

চিঠিতে লেখা হয়েছে, চাইনা ইমেল মিথ্যা ছুটির আবেদনে ভরে যাক। গোটা অফিস ফাঁকা হয়ে যাক, কর্মীদের ফোনে ফোন গেলে সেটা সুইচ অফ আসুক, সেটাও চাই না। মিথ্যা ছুটির আবেদন থেকে বাঁচার জন্য আমরা একটা বিশেষ উদ্যোগ নিয়েছি। কখনও নতুন উদ্যোমে কাজ করার জন্যও একটা বিরতি দরকার হয়। তাই আর দেরি কেন? পপকর্ন খান, আর সোফায় ঠেস দিয়ে প্রফেসার ও তাঁর দলকে বিদায়ের প্রস্তুতি নিন। 'ভার্ভলজিক' সংস্থার সমস্ত কর্মীকে মানি হেইস্ট দেখার সুযোগ করে দিচ্ছে। সুযোগটা নিন, আর উপভোগ করুন। জয়পুরের সংস্থার এই চিঠির কপি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বেশিরভাগ লোকজনই এমন একটা ছুটির প্রশংসা করেছেন। এই ছুটির নাম দেওয়া হয়েছে “Netflix and Chill holiday''

কোনও কোনও নেটিজেনের দাবি, ''এমন মানসিকতা সব অফিসেরই থাকা উচিত।'' কেউ আবার  ভার্ভলজিক নামে ওই সংস্থায় কোনও কাজ পাওয়া যাবে কিনা প্রশ্ন করেছেন। 

কী এবার আপনিও ভাবছেন তো যে এমন একটা ছুটি পেলে মন্দ হত না! তাই না?

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)