‘কৌন বনেগা ক্রোড়পতি‘তে কোটি টাকা জিতলেন জামশেদপুরের মহিলা

Updated By: Oct 3, 2017, 12:23 PM IST
‘কৌন বনেগা ক্রোড়পতি‘তে কোটি টাকা জিতলেন জামশেদপুরের মহিলা

ওয়েব ডেস্ক: অবশেষে ‘কৌন বনেগা ক্রোড়পতি‘ সিজন ৯-এর প্রথম কোটিপতিকে পাওয়া গেল। ২৮ অগাস্ট থেকে এই জনপ্রিয় ক্যুইজ শো শুরু হয়েছে। কিন্তু কোনও প্রতিযোগীই আর কোটির ঘরে পৌঁছতে পারেননি। অবশেষে কোটির ঘরে পৌঁছে কোটিপতি হলেন জামশেদপুরের এক মহিলা।

অভিনেত্রী হিনা খানের আজব চাহিদা বাতিল করে দিল বিগ বস!

স্বপ্ন সত্যি হল জামশেদপুরের বাসিন্দা অনামিকা মজুমদারের। রবিবার ‘কৌন বনেগা ক্রোড়পতি'-তে কোটিপতি হয়ে শোয়ের সঞ্চালক বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের হাত থেকে কোটি টাকার চেক নিলেন তিনি।

জেনে নিন, কে এই অনামিকা মজুমদার -

অনামিকা মজুমদার জামশেদপুরের বাসিন্দা। দুই সন্তানের মা অনামিকা একজন সমাজকর্মী এবং দীর্ঘদিন ধরে একটি NGO চালান। তিনি সঙ্গীতপ্রেমীও বটে। তাঁর সংস্থা Faith in India ঝাড়খণ্ডের মহিলাদের উন্নয়নের জন্য কাজ করে। বিগত ৩ বছর ধরে তিনি বিশেষত গ্রামের মহিলাদের উন্নতির জন্য কাজ করে চলেছেন। ব্যক্তিগত জীবনে তিনি যতটা সিরিয়াস, ‘কৌন বনেগা ক্রোড়পতি‘তে প্রতিটা প্রশ্নের উত্তরও তিনি ততটাই গুরুত্ব নিয়ে দিয়েছেন। তাঁর খেলার ধরন দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন স্বয়ং অমিতাভ বচ্চনও। কেবিসি থেকে কোটি টাকা জেতা তাঁর কাছে স্বপ্নের মতো। কোটিপতি হওয়ার পর জানিয়েছেন তিনি।

‘কৌন বনেগা ক্রোড়পতি‘-র এই সিজনের প্রথম কোটিপতি অনামিকা মজুমদার। কেবিসির এই সিজন অন্য সিজনগুলির থেকে খানিকটা আলাদা। তাই শুরু থেকে এর টিআরপিও বেশ উঁচুর দিকে। দর্শকরাও প্রতিযোগীদের জীবনের প্রেরণামূলক গল্প শুনতে পছন্দ করছে।

মুম্বইয়ে কেনা নতুন বাংলো জানেন কি কাজে ব্যবহার করবেন কঙ্গনা?