শাহিদের ভাই ইশানকে শক্ত করে ধরে রয়েছেন জাহ্নবী, দেখুন কী ঘটেছে...

বয়ফ্রেন্ড ঈশানকে শক্ত করে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে। দুজনেই মুখেই ভয়ের ছাপ স্পষ্ট।

Updated: Jun 14, 2018, 02:27 PM IST
শাহিদের ভাই ইশানকে শক্ত করে ধরে রয়েছেন জাহ্নবী, দেখুন কী ঘটেছে...

নিজস্ব প্রতিবেদন: এমনিতেই শ্রীদেবী কন্যা জাহ্নবীর ছবি 'ধড়ক' নিয়ে সকলের মধ্যে আগ্রহ ছিলই। গত রবিবার ১১ জুন, 'ধড়ক'-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর সেটি বেশ ভালোই সাড়া ফেলেছে। গত ৪৮ ঘণ্টার মধ্যে জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের 'ধড়ক'এর ট্রেলারের ভিউ ৩০ মিলিয়ান ছাড়িয়েছে। যার জন্য টুইট করে দর্শকদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন 'ধড়ক'-এর প্রযোজক করণ জোহর। শুধু তাই নয়, ধড়ক নিয়ে সকলের আগ্রহের কথা ভেবে সকলকে ছবির নতুন পোস্টারও মুক্তি দিয়েছেন তিনি।

পোস্টারটিতে জাহ্নবীকে তাঁর রিল লাইফ বয়ফ্রেন্ড ঈশানকে শক্ত করে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে। দুজনেই মুখেই ভয়ের ছাপ স্পষ্ট।

প্রসঙ্গত, 'ধড়ক' মারাঠি ছবি 'সাইরাত'-এর রিমেক। প্রসঙ্গত, শ্রীদেবী নিজে চেয়েছিলেন তাঁর জানু (জাহ্নবী কাপুর) 'সাইরাত'-এর মত কোনও ছবি দিয়ে বলিউডে পা রাখুক। সিনেমার ট্রেলার লঞ্চে জাহ্নবী বলেন, '' আমি আর মা (শ্রীদেবী) বসে সাইরাত দেখছিলাম। তখন আমি মা (শ্রীদেবী) কে বললাম এধরনের কোনও ছবি দিয়েই আমি ডেবিউ করতে চাই। তখন মা আমাকে বলছিল উনি কীভাবে এধরনের চরিত্র আমায় দেখতে চান। আর তখনই তুমি (করণ জোহরকে উদ্দেশ্য করে জাহ্নবী বলেন) আমায় ফোন করেছিলে, এবং এটাই হল। ''