টাকা না দিলে মেরে সাফ করে দেওয়া হবে পরিবারকে, হুমকি জ্যাসলিনের বাবাকে

মুম্বই পুলিস তদন্ত শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 19, 2020, 10:01 AM IST
টাকা না দিলে মেরে সাফ করে দেওয়া হবে পরিবারকে, হুমকি জ্যাসলিনের বাবাকে

নিজস্ব প্রতিবেদন : টাকা না দিলে কেউ বাঁচবে না। পুরো পরিবারকে সাফ করে দেওয়া হবে। কাউকে বাঁচিয়ে রাখা হবে না। অভিযোগ, এভাবেই খুনের হুমকি দেওয়া হয়েছে জ্যাসলিন মাথারুর বাবাকে।
রিপোর্টে প্রকাশ, বিগ বসের প্রাক্তন প্রতিযোগী জ্যাসলিন মাথারুর বাবার কাছে সম্প্রতি একটি ফোন আসে। যেখানে হুমকি দেওয়া হয়, টাকা না দিলে শেষ করে দওয়া হবে গোটা মাথারু পরিবারকে। কাউকে ছেড়ে দেওয়া হবে না। এরপরই জ্যাসলিনের বাবা কেশর মাথারু মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন। কে বা কারা তাঁকে এই খুনের হুমকিয়ে দিয়ে ফোন করতে শুরু করেছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন : রোশনকে দিয়ে পায়ে ম্যাসাজ করালেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিয়ো
এ বিষয়ে ভজন গায়ক অনুপ জালোটার এক সময়ের বান্ধবী জ্যাসলিন মাথারুর বাবা আরও জানান, ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়েরের পর, পুলিস তাঁদের আবাসনে এসে হাজির হয়। নিরাপত্তা রক্ষী-সহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করে। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। শুধু তাই নয়, অভিযোগ দায়েরের পর থেকে পুলিস কেন বার বার তাঁর মেয়ে জ্যাসলিনের নাম উল্লেখ করছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন তিনি। কেশর মাথারু বলেন, হুমকি ফোন তাঁক কাছে আসে। জ্যাসলিনের কাছে নয়। একবার নয়, বেশ কয়েকবার ফোন করে এভাবে হুমকি দেওয়া হয়েছে তাঁকে বলেও অভিযোগ করেন কেশর মাথারু।
এ বিষয়ে ওশিওয়াড়া থানার পুলিস আধিকারিক বলেন, মাথারু পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে, ঠিকই। বিষয়টি নিয়ে তাঁরা খোঁজ খবর শুরু করেছেন। তবে এই মুহূর্তের তদন্তের গতি প্রকৃতি কী, সে বিষয়ে কেনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন পুলিস আধিকারিক।

.