Javed Vs Kangana: অভিনেতাকে হুঁশিয়ারি আদালতের, পরবর্তী শুনানিতে উপস্থিত না হলে গ্রেফতারি পরোয়ানা

আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট কোর্টে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার। 

Updated By: Sep 14, 2021, 03:11 PM IST
Javed Vs Kangana: অভিনেতাকে হুঁশিয়ারি আদালতের, পরবর্তী শুনানিতে উপস্থিত না হলে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদন: আদালতে জাভেদ আখতার (Javed Akhtar) ও কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) তরজা তুঙ্গে। জাভেদ আখতারের মানহানি মামলায় বারবার আদালতের আদেশ অমান্য করার অভিযোগ উঠেছে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে। মঙ্গলবার এই মামলার শুনানিতে আদালতে হাজির হননি কঙ্গনা। এই মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে আগামী ২০ সেপ্টেম্বর। এদিনও যদি আদালতে তিনি হাজির না হন তাহলে তাঁর বিরুদ্ধে জারি করা হবে গ্রেফতারি পরোয়ানা। 

সম্প্রতি আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট কোর্টে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার। এরপর সেই মামলা খারিজ করার দাবিতে বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন কঙ্গনা। সেই আবেদন খারিজ হয়ে যাওয়ার পর মঙ্গলবার আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতারের। সকালবেলাই স্ত্রী শাবানা আজমির সঙ্গে আদালতে হাজির হন জাভেদ আখতার। কিন্তু এদিন আদালতের আদেশ থাকা সত্ত্বেও হাজির হননি অভিনেতা। কঙ্গনার আইনজীবী জানান, সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াতের ছবি 'থালাইভি'। তারই প্রচারে ব্যস্ত অভিনেতা। এছাড়াও সর্দি জ্বরে আক্রান্ত তিনি, করোনা ভাইরাসের কিছু লক্ষণও রয়েছে তাঁর শরীরে। সেই কারণেই মঙ্গলবার আদালতে উপস্থিত থাকতে পারেননি তিনি। 

আরও পড়ুন: Met Gala 2021: সোশ্যাল মিডিয়া জুড়ে মিম ঝড়, পোশাকের জেরে ট্রোলড Kim Kardashian

অন্যদিক জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ দাবি করেন যে আসলে কঙ্গনা রানাওয়াত এই মামলার রায় পিছিয়ে দেওয়ার চেষ্টা করছেন। বারবার নোটিস পাওয়া সত্ত্বেও তিনি হাজির হচ্ছেন না। এমতাবস্থায় জাভেদ আখতারের আইনজীবী আদালতে আবেদন করেন যে, পরবর্তী শুনানির দিন আদালতে যদি কঙ্গনা উপস্থিত না হন তাহলে তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করুক আদালত। তাঁর আবেদন অনুযায়ী কঙ্গনাকে সতর্ক করে আগামী শুনানির দিন ঘোষণা করে আদালত। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)