Met Gala 2021: সোশ্যাল মিডিয়া জুড়ে মিম ঝড়, পোশাকের জেরে ট্রোলড Kim Kardashian

মেট গালাতে কালো পোশাকে হাজির কিম। 

Updated By: Sep 14, 2021, 02:13 PM IST
Met Gala 2021: সোশ্যাল মিডিয়া জুড়ে মিম ঝড়, পোশাকের জেরে ট্রোলড Kim Kardashian

নিজস্ব প্রতিবেদন: মেট গালা ২০১৯-এ জনপ্রিয় ডিজাইনার থিয়েরি মাগলারের তৈরি সিজলিং ড্রেসে  দর্শকের নজর কেড়েছিলেন আমেরিকান মডেল অভিনেতা কিম কার্দাশিয়ান (Kim Kardashian)। এবছর মেট গালাতেও তাক লাগিয়ে দিয়েছেন তিনি। মাথা থেকে পা পর্যন্ত নিজেকে কালো কাপড়ে মুড়ে মেট গালায় উপস্থিত তিনি। এমনকি তাঁর হাত পুরোটাই কভার ছিল কালো গ্লাভসে ও মুখে ছিল কালো মাস্ক। শুধুমাত্র তাঁর পনিটেল ছাড়া পুরো শরীরই ঢাকা ছিল কালো কাপড়ে।

এ বছর মেটগালার থিম ছিল 'In America: A Lexicon of Fashion' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আমেরিকায় ফ্যাশনের অভিধান। এই থিমের সঙ্গে কেন এরকম পোশাক বাছলেন কিম, তাতেই অবাক ফ্যানেরা। মুহূর্তের মধ্যে কিমের সেই লুক ভাইরাল হয়ে যায় টুইটারে। মেট গালায় তাঁর ছবি দিয়ে তৈরি হতে থাকে মিম। কেউ তাঁর তুলনা টানেন ব্যাটম্যানের সঙ্গে, কেউ পকোমনের সঙ্গে, কেউ আবার হ্যারি পটারের ডিমেন্টরের সঙ্গে তাঁর তুলনা টানেন। সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন কিম। 

আরও পড়ুন: Sidharth Shukla-র মৃত্যুতে শোকস্তব্ধ Shehnaaz, শীঘ্রই ফিরছেন শুটিং ফ্লোরে!

একদিকে যেমন পোশাকের জেরে ট্রোল হতে হচ্ছে কিম কার্দাশিয়ানকে, অন্যদিকে মেট গালায় স্টাইলে ফ্যাশনে মাত করেছেন জেনিফার লোপেজ (Jennifer Lopez) থেকে শুরু করে মেগান ফক্স (Megan Fox), রিহানা (Rihanna)। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)