মেয়ের জন্মের পর অবহেলা করছেন দত্তক সন্তানদের, বিস্ফোরক অভিযোগ জয়-মাহির বিরুদ্ধে

অভিযোগ উড়িয়ে দেন জয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 27, 2020, 10:08 AM IST
মেয়ের জন্মের পর অবহেলা করছেন দত্তক সন্তানদের, বিস্ফোরক অভিযোগ জয়-মাহির বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: ​দত্তক সন্তানদের খেয়াল রাখছেন না। সময় দিচ্ছেন না তাঁদের। নিজের মেয়ে তারাকে নিয়েই এখন সব সময় ব্যস্ত থাকছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি জয় ভানুশালী এবং মাহি ভিজ। সম্প্রতি এমনই অভিযোগ করা হয় তারকা জুটির বিরুদ্ধে।

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সবে সবে বাবা-মা হয়েছেন জয় ভানুশালী এবং মাহি ভিজ। ফুটফুটে এক কন্যা সন্তানের মা হয়েছেন মাহি। যা নাম রেখেছেন তারা। মেয়ে তারার জন্মের পর থেকে নাকি দত্তক সন্তান খুশি এবং রাজবীরের খেযাল রাখছেন না। সম্প্রতি নেটিজেনের একাংশের তরফে করা হয় এমনই অভিযোগ। যা শুনে ক্ষেপে যান জয়।

আরও পড়ুন : বাড়িতে বন্দি জিতু-নবনিতা, কী করছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি দেখুন

তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণের আতঙ্কের মধ্যে খুশি, রাজবীর-সহ তাঁদের বাবা-মাও তাঁদের সঙ্গে থাকছেন। ফলে কারও অধিকার নেই, তাঁদের সম্পর্কে আলটপকা মন্তব্য করার। তাঁরা যেমন খুশি এবং রাজবীরকে দত্তক নিয়েছেন, তাদের খেয়াল সব সময় রাখছেন বলে স্পষ্ট জানান টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক।

প্রসঙ্গত, নিজের কেয়ারটেকারের ছেলে রাজবীর এবং মেয়ে খুশিকে বেশ কয়েক বছর আগে দত্তক নেন জয় ভানুশালী এবং মাহি ভিজ। খুশি এবং রাজবীরের পড়াশোনা থেকে শুরু করে যাবতীয় দায়িত্ব সকিছুই পালন করেন এই সেলেব জুটি। তারপরও ওই অভিযোগ ওঠার পর রীতিমতো ক্ষেপে যান জয় ভানুশালী।