Jeet-Dev: ফের বড়পর্দায় ফিরছে জিৎ-দেবের ‘দুই পৃথিবী’...

Jeet-Dev: টিকিটের দামেও থাকছে চমক। পুরনো সিনেমা দেখা যাবে সেই সময়ের টিকিটের দামেই। মাল্টিপ্লেক্সেও টিকিটের দাম হতে চলেছে মাত্র ৫০ টাকা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 29, 2022, 06:02 PM IST
Jeet-Dev: ফের বড়পর্দায় ফিরছে জিৎ-দেবের ‘দুই পৃথিবী’...

Jeet, Dev, Koel, Subhashree, Raj Chakraborty, SVF, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির হাতে ধরে টলিউডে বানিজ্যিক ছবি পেয়েছিল নয়া সংজ্ঞা। এই ছবি কার্যত পালটে দিয়েছিল বাংলা ছবির মোড়। ফের বড়পর্দায় ফিরছে সেই ছবি। তবে শুধু এই ছবিই নয়, একগুচ্ছ পুরনো সুপারহিট ছবি বড়পর্দায় ফিরিয়ে আনছে এসভিএফ। পুরনো সিনেমাকে সেলিব্রেট করাই তাঁদের মূল লক্ষ্য। সিনেপ্রেমীদের জন্য এসভিএফ সিনেমা আনতে চলেছে ‘বাংলা ব্লকবাস্টার বোনানজা’। যেখানে সিনেপ্রেমীরা ভাসবে নস্টালজিয়ায়।

শুধু সিনেমার তালিকাতেই নয়, টিকিটের দামেও থাকছে চমক। পুরনো সিনেমা দেখা যাবে সেই সময়ের টিকিটের দামেই। মাল্টিপ্লেক্সেও টিকিটের দাম হতে চলেছে মাত্র ৫০ টাকা। কোন কোন ছবি দেখানো হবে? কবে থেকেই বা দেখা যাবে? জানা যাচ্ছে যে রম কম, রহস্য, দুঃখের ছবি থেকে শুরু করে তালিকায় থাকছে প্রেমের ছবি ও মিউজিক্যাল ছবিও। থাকছে সুপারস্টারদের লম্বা তালিকা। সেখানে যেমন আছেন দেব, সোহম, আবির, কোয়েল, মিমি সেরকমই থাকছেন জিৎ, রাহুল, প্রিয়াঙ্কা, শুভশ্রী, পায়েল সহ আরও অনেকে।

আরও পড়ুন-Anupam Roy: মাত্র ৭০ হাজারে সাধের গিটার বেচছেন অনুপম! কিনবেন?

আগামী ২ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বর রোজ প্রদর্শিত হতে চলেছে একটি ছবি। এসভিএফ সিনেমা পুরুলিয়া, কৃষ্ণনগর, নরেন্দ্রপুর, বারুইপুর, উদয়ন, জলপাইগুড়ি, কোচবিহার, কালনা, রায়গঞ্জ, দুর্গাপুর, হলদিয়া, চুঁচুড়া, মগরা, ধনেখালি, বোলপুর ও তেজপুরে। প্রতিদিন বিকেল ৪টেয় থাকছে একেকটি ছবি। একনজরে দেখে নেওয়া যাক, কবে কোন ছবি ফিরে আসবে বড়পর্দায়...

২ ডিসেম্বর- দুই পৃথিবী

৩ ডিসেম্বর- পরাণ যায় জ্বলিয়া রে

৪ ডিসেম্বর- আওয়ারা

৫ ডিসেম্বর- বোঝে না সে বোঝে না

৬ ডিসেম্বর- চিরদিনই তুমি যে আমার

৭ ডিসেম্বর- প্রেম আমার

৮ ডিসেম্বর- চ্যালেঞ্জ

সবমিলিয়ে ডিসেম্বরের প্রথম সপ্তাহ নস্টালজিয়ায় ভাসতে চলেছে সিনেপ্রেমীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)