Jeetu kamal: রহস্যময়ীর সঙ্গে পাহাড়ে জীতু! সত্যিটা কী?

Jeetu kamal: জীতু-নবনীতার দাম্পত্য সম্পর্কের ইতিতে সরগরম হয়ে উঠেছিল নেটপাড়া। আবারও জীতুকে ঘিরে শোনা যাচ্ছে অন্য গল্প। আপাতত সোলো ট্রিপে গিয়েছেন অভিনেতা। তবে তিনি কী একাই গিয়েছেন?   

Updated By: Nov 2, 2023, 09:21 PM IST
Jeetu kamal: রহস্যময়ীর সঙ্গে পাহাড়ে জীতু! সত্যিটা কী?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিল জীতু কমল ও নবনীতা দাস। প্রেম করে বিয়ে করলেও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ৪ বছরের বিয়ের সম্পর্কে ইতি টানার খবরে সরগরম হয়ে উঠেছিল নেটপাড়া। জুটি যাতে না ভাঙে সেই প্রার্থনাই করেছিল ফ্যানরা। তাঁদের ডির্ভোসের খবরটি স্বয়ং অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। এবার জীতুকে ঘিরে শোনা যাচ্ছে অন্য গল্প। 

ছোটপর্দা থেকেই তাঁদের আলাপ ও প্রেমের শুরু। করোনা অতিমারির আগেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ২০২৩ সালের জুন মাসে তাঁদের দাম্পত্যের পথচলা হয় আলাদা। বিচ্ছেদের পর থেকেই নানা বির্তকের মধ্যে জড়ায় তাঁরা। বিচ্ছেদ ঘোষণার সময় জীতু ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তীর সঙ্গে। নেটিজেনরা শ্রাবন্তীকে ‘তৃতীয় ব্যক্তি’ হিসাবে ধরে কটাক্ষ করতে শুরু করে। যদিও পরে নবনীতা নিজে ফেসবুক লাইভে এসে এই জল্পনায় জল ঢালেন।

আরও পড়ুন: Shah Rukh Khan Birthday: এবার ড্রয়িং রুমেই 'জওয়ান', জন্মদিনেই মেগা ধামাকা বাদশার

সম্প্রতি একের পর এক সিনেমা জীতুর ঝুলিতে। সেইসব ব্যস্ততার মধ্যেই অভিনেতা বেড়িয়েছেন ঘুরতে। সোলো ট্রিপে গিয়েছেন জীতু। তবে তিনি যাননি একা। সঙ্গে আছে তাঁর প্রিয় বাইক। যাকে বেশ কয়েকবার নিজের ‘ভালোবাসা’ বলতে শোনা গিয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় তারই ছবি পোস্ট করেছেন তিনি। এই ‘ভালোবাসা’ শব্দ ঘিরেই যত গন্ডগোল। অনেকেই ভেবে বসেছেন অন্য কারোর কথা বলছেন তিনি। যদিও ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'সতর্ক থাকা ভালো'। বাইকারদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হল হেলমেট। হেলমেটের সঙ্গে সেলফি তুলে তিনি লিখেছেন, 'সংশোধনের চেয়ে সতর্ক থাকা ভালো'। অভিনেতা সর্তকবার্তা হিসাবে ক্যাপশনটি লেখেন। 

আরও পড়ুন: Shah Rukh Khan Birthday: মধ্যরাতে মন্নতের বাইরে জনজোয়ার! জন্মদিনে ফ্যানদের উদ্দেশ্যে কী লিখলেন কিং খান?

প্রসঙ্গত, জীতু ও নবনীতার বিচ্ছেদের পরেই সামনে আসে একের পর এক ঘটনা। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো জীতু নয়, সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীই। স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। এরপর একে অপরের বিষয়ে কথা না বললেও একে অন্যের পোস্টে তাঁরা সাঙ্কেতিক বার্তা দিচ্ছিলেন। স্নেহালের কথা সামনে রেখেই যখন কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে নবনীতাকে তখন এসবের মধ্যে চাঞ্চল্য ছড়ায় জীতুর এক পোস্ট। জীতু লেখেন, ''আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই…।'' যদিও এই সব বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.