শ্যুটিংয়ে জখম জন

'ওয়েলকাম ব্যাক' সিনেমার শ্যুটিং চলাকালীন চোট পেলেন অভিনেতা জন আব্রাহাম। আনিস বাজমি পরিচালিত এই সিনেমার এক অ্যাকশনের দৃশ্যে অভিনত করতে গিয়ে জখম হলেন জন। চিত্রনাট্য অনুযায়ী এই দৃশ্যে এক ফাইটিং আর্টিস্ট জনকে মারার কথা ছিল তার কাঁধে। কিন্তু তার বদলে সজোরে মারা ঘুসি গিয়ে লাগে জনের মাথায়। যন্ত্রণায় ছটফট করতে থাকেন বলিউডের 'জিসম' হিরো। সেটে ডাক্তাররা ডাক হয়। শ্যুটিং ছেড়ে বাড়ি চলে যান অসুস্থ জন।

Updated By: Aug 13, 2015, 09:21 AM IST
শ্যুটিংয়ে জখম জন

ওয়েব ডেস্ক: 'ওয়েলকাম ব্যাক' সিনেমার শ্যুটিং চলাকালীন চোট পেলেন অভিনেতা জন আব্রাহাম। আনিস বাজমি পরিচালিত এই সিনেমার এক অ্যাকশনের দৃশ্যে অভিনত করতে গিয়ে জখম হলেন জন। চিত্রনাট্য অনুযায়ী এই দৃশ্যে এক ফাইটিং আর্টিস্ট জনকে মারার কথা ছিল তার কাঁধে। কিন্তু তার বদলে সজোরে মারা ঘুসি গিয়ে লাগে জনের মাথায়। যন্ত্রণায় ছটফট করতে থাকেন বলিউডের 'জিসম' হিরো। সেটে ডাক্তাররা ডাক হয়। শ্যুটিং ছেড়ে বাড়ি চলে যান অসুস্থ জন।

পরে আরও এক ডাক্তারের কাছে গিয়ে দেখান জন। 'ওয়েলকাম ব্যাক' সিনেমায় অভিনয় করা অনিল কাপুর, নানা পাটেকর জনকে দেখতে ছুটে যান। তবে এখন ভালই আছেন।  ৪ সেপ্টেম্বর রিলিজ করার কথা 'ওয়েলকাম ব্যাক'-এর। জন আব্রাহাম ছাড়াও সিনেমায় আছেন শ্রুতি হাসান, শাইনি আহুজা, পরেশ রাওয়াল, অনিল কাপুর, নানা পাটেকর। 

.