War 2: স্পাই ইউনিভার্সে বড় চমক! শাহরুখ-সলমান-হৃতিকের সঙ্গে এবার জুনিয়র NTR

War 2: যশ রাজ ফিল্মস-এর স্পাইভার্সে এবার যুক্ত হচ্ছেন দক্ষিণী সুপারস্টার। হৃত্বিক রোশানের সঙ্গে বলিউডে দেখা যাবে জুনিয়র এন টি আর-কে। 'ওয়ার ২' ছবি বড় ধামাকা নিয়ে আসছে।

Updated By: Apr 5, 2023, 05:30 PM IST
War 2: স্পাই ইউনিভার্সে বড় চমক! শাহরুখ-সলমান-হৃতিকের সঙ্গে এবার জুনিয়র NTR

শতরূপা কর্মকার: বক্স অফিসে পাঠানের বড় সাফল্যের পর আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সে আসতে চলেছে একের পর এক চমক। একদিকে যেমন আসতে চলেছে সলমানে টাইগার থ্রি তো অন্যদিকে এবার বলিউডের গ্রীক গড হৃতিক রোশানের সঙ্গে এক পর্দায় দেখা যেতে চলেছে 'আরআরআর' খ্যাত তেলগু সুপারস্টার জুনিয়র এন টি আর-কে। 'ওয়ার ২' ছবিতে হৃতিকের পাশাপাশি দেখা যাবে তাঁকেও। 

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ বুধবার একটি টুইট করে ঘটনাটি শেয়ার করেন। যশ রাজ ফিল্মস-এর স্পাইভার্সে এবার যুক্ত হচ্ছেন দক্ষিণী সুপারস্টার। যশ রাজ ফিল্মস-এর কাস্টিং গ্রুপ এই তেলগু অভিনেতাকে ওয়ার ২-র জন্য কাস্ট করেছে। ২০১৯ সালের এই হিট ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন একজন স্পাই। সেই চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক রোশান। ওয়ার ২-তেও তাঁকে একই চরিত্রে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: বলিউড বাদশাকে কাছ থেকে দেখবেন তাই চাকরি ছাড়লেন ফ্যান! জানা মাত্র কী করলেন শাহরুখ?

তবে জুনিয়র এন টি আর কোন চরিত্রে অভিনয় করবেন সেটা এখনও পর্যন্ত জানা যায়নি। দক্ষিণী সুপারস্টারকে হৃত্বিক রোশানের সঙ্গে বলিউডে দেখা যাবে জেনে ইতোমধ্যেই উত্তেজিত তাঁদের ফ্যানেরা। আশা করা হচ্ছে এই ছবির সঙ্গে দক্ষিণী সুপারস্টারের নাম জুড়ে যাওয়ায় এই ছবি বক্স অফিসে যথেষ্ট ভালো ফল করবে। 

 

এই খবর শুনে, যশ রাজ ফিল্মস-এর কর্ণধার আদিত্য চোপড়াকে বাহবা দিচ্ছেন সিনেপ্রেমীরা। এই ছবি ফের এক প্যান ইন্ডিয়ান সিনেমা হতে চলেছে বলেও কমেন্ট করেছেন বহু অনুরাগী। ভারতের এক বিরাট সংখ্যক দর্শকদের কাছে ওয়ার ২ পৌঁছে যাবে বলেও মন্তব্য করছেন অনেকে। কারণ অবশ্যই জুনিয়র এন টি আর। বিভিন্ন সাক্ষাৎকারে জুনিয়র এন টি আর বলেছেন, সিনেমার ক্ষেত্রে তিনি ভীষণ খুঁতখুঁতে। তাই ওয়ার ২-তে তিনি যখন আসছেন তাহলে বলাই বাহুল্য, ওয়ার ২ বড় ধামাকা নিয়ে আসছে। একদিকে হৃত্বিক রোশান অন্যদিকে জুনিয়ার এন টি আর, এই দুইয়ের মিশেলে জমজমাট হতে চলেছে ওয়ার ২।

আরও পড়ুন: Arijit Singh Viral Video: বৃষ্টি মাথায় মঞ্চে অরিজিৎ, দর্শকাসনে কনসার্ট চুটিয়ে উপভোগ করছেন স্ত্রী কোয়েল, ভাইরাল ভিডিয়ো

উল্লেখ্য, যশ রাজ স্পাই ইউনিভার্সে পাঠান ও টাইগারও রয়েছে। পাঠানের সাফল্যের পর আসতে চলেছে টাইগারের তৃতীয় সিক্যুয়েল। যেখানে সলমানের সঙ্গে শাহরুখ খানকেও দেখা যাবে একটি অ্যাকশন দৃশ্যে। এবার ওয়ার ২-এর পর এই স্পাইভার্সের কোনও এক ছবিতে এক সঙ্গে চার সুপারস্টারকে দেখা যাবে কিনা তা নিয়েও জল্পনা তৈরি হচ্ছে নেটপাড়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.