Saha Rukh Khan: বলিউড বাদশাকে কাছ থেকে দেখবেন তাই চাকরি ছাড়লেন ফ্যান! জানা মাত্র কী করলেন শাহরুখ?

পুনেতে এসেছেন শাহরুখ খান। তাই কিং খানকে দেখার সুযোগ হারাতে চাননি তরুণী। এদিকে বস ছুটি দিতে চাইছেন না, উল্টে দুটো অপশন দিয়ে বসলেন। হয় চাকরি ছাড়তে হবে বা শাহরুখকে দেখতে যেতে হবে। কিন্তু কিং খান পাশে এমন বহু চাকরি হেলায় হারাতে পারেন সেই ফ্যান। ফলে যা হওয়ার তাই হল।

Updated By: Apr 5, 2023, 05:05 PM IST
Saha Rukh Khan: বলিউড বাদশাকে কাছ থেকে দেখবেন তাই চাকরি ছাড়লেন ফ্যান! জানা মাত্র কী করলেন শাহরুখ?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখকে সামনে থেকে নিজের চোখে দেখবেন। কিন্তু তাই বলে চাকরি ছেড়ে দেবেন! এমনই কাণ্ড ঘটালো কিং খানের ফ্যান। বলিউড বাদশাকে একঝলক দেখবে তাই চাকরি থেকে ইস্তফা দিলেন এক অনুরাগী। শাহরুখের জন্য অনেক ধরনের পাগলামি করে থাকেন তাঁর ফ্যানেরা। হয় চাকরি করবে নয় শাহরুখের সঙ্গে দেখা করতে যাবে-এমনই শর্ত দিয়েছিলেন বস। কিন্তু কিং খান পাশে এমন বহু চাকরি হেলায় হারাতে পারেন সেই ফ্যান। ফলে যা হওয়ার তাই হল। চাকরি ছেড়ে দিয়েই সেই ফ্যান চললেন স্বপ্নের মানুষের সঙ্গে দেখা করতে। 

আরও পড়ুন, Arijit Singh Viral Video: বৃষ্টি মাথায় মঞ্চে অরিজিৎ, দর্শকাসনে কনসার্ট চুটিয়ে উপভোগ করছেন স্ত্রী কোয়েল, ভাইরাল ভিডিয়ো

পুনেতে এসেছেন শাহরুখ খান। স্বভাবতই কিং খানকে দেখার সুযোগ হারাতে চাননি তরুণী। এদিকে বস ছুটি দিতে চাইছেন না, উল্টে দুটো অপশন দিয়ে বসলেন। হয় চাকরি ছাড়তে হবে বা শাহরুখকে দেখতে যেতে হবে। তবে চাকরির মায়াও আটকাতে পারেনি তরুণীকে। চাকরিতে ইস্তফা দিয়ে গিয়েছিলেন শাহরুখের সঙ্গে দেখা করতে। এমনকী শাহরুখের সঙ্গে দেখা করে নিজেই গল্পটা বললেন ওই তরুণী। সবটা শুনে তরুণীর চাকরি ফেরাতে ওই সংস্থার বসের কাছে হাতজোড় করে অনুরোধ করেন শাহরুখ। জানান, যেন তরুণীকে তাঁর চাকরি ফিরিয়ে দেওয়া হয়। এমনকী পুনে এলে ওই সংস্থার সকলের সঙ্গে দেখা করবেন বলেও কথা দেন তিনি। 

এর পাশাপাশি এরপর পুনেতে শাহরুখ এবং টিমের দেখভালের দায়িত্বও পেতে পারে ওই পি-আর সংস্থা। তবে শর্ত একটাই ওই তরুণীর চাকরি ফিরিয়ে দিতে হবে। আর এরপরও যদি তরুণীর চাকরি না মেলে তাহলে খোদ বলিউড বাদশা তার ব্যবস্থা করবেন। তবে এহেন ঘটনা প্রথমবার নয়, পাঠান থেকে শুরু করে নানা ধরনের প্রশ্নের মুখেমুখি হচ্ছিলেন কিং খান। এমনই এক ফ্যান লেখেন যে, সম্প্রতি তিনি চাকরি হারিয়েছেন। বুঝে পাচ্ছেন না যে, তিনি কী করবেন? অবসাদে ভুগছেন। কয়েক মুহূর্তের মধ্যেই তাঁকে রিপ্লাই করেন শাহরুখ। রিট্যুইট করে অভিনেতা লেখেন, ‘আরো ভালো চাকরি পেয়ে যাবেন। চিন্তা করবেন না। খারাপ সময়ের পরেই ভালো সময় আসে’। 

আরও পড়ুন, Prosenjit Chatterjee: সলমানের বলিউড ব্রেক প্রসেনজিতের কারণেই, ৩০ বছর পর মুখ খুললেন 'ইন্ডাস্ট্রি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.