উষ্ণতায় ভরপুর চোখ ঝলসানো অবতার, ফের ভাইরাল শাহরুখ-কন্যার ছবি

সুহানা নিজেই শেয়ার করেন ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 7, 2020, 01:56 PM IST
উষ্ণতায় ভরপুর চোখ ঝলসানো অবতার, ফের ভাইরাল শাহরুখ-কন্যার ছবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের নতুন ছবি শেয়ার করলেন সুহানা খান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। যেখানে কালো রঙের টপের সঙ্গের আকাশী রঙের শর্টস পরতে দেখা যায় শাহরুখ-কন্যাকে। সুহানার ওই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভাক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি গায়ের রঙ নিয়ে বোমা ফাটান সুাহান খান। যেখানে তিনি অভিযোগ করেন, গায়ের রঙের জন্য অনেক ছোট বয়সেই তাঁকে 'কালা, কালি' বলে সম্মোধন করা হত। ছোট থেকেই ওইসব সম্মোধন শুনতে শুনতে তিনি অভ্যস্ত হয়ে পড়েন বলে জানান সুহানা। তবে এবার সময় এসেছে, গায়ের রং নিয়ে কটাক্ষ করা বন্ধ হোক বলে জোর গলায় দাবি করেন সুহানা। শাহরুখ-কন্যার পর বর্ণ বিদ্বেষ নিয়ে মন্তব্য করেন মডেল অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। তিনি বলেন, তাঁর গায়ের রং শ্যাম বর্ণ এবং তাতে তিনি খুশি বলেও জানান চিত্রাঙ্গদা।

এদিকে শাহরুখ-কন্যার বর্ণ বিদ্বেষ নিয়ে মন্তব্যের পর তাঁকেই পালটা কটাক্ষ করা হয়। শাহরুখ যখন ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করেন, তখন কেন সুহানার কিছু মনে থাকে না! 'ফর্সা মানেই সুন্দর', এমন ক্রিমের বিজ্ঞাপনের সঙ্গে শাহরুখ কেন চুক্তিবদ্ধ হয়েছেন বলেও প্রশ্ন তোলেন অনেকে। শুধু তাই নয়, বর্ণ বিদ্বেষ যদি বন্ধ করতে হয়, তাহলে সুহানার নিজের ঘর থেকেই তা শুরু করা উচিত বলেও মত প্রকাশ করেন অনেকে। যদিও বিষয়টি নিয়ে পালটা মুখ খোলেননি শাহরুখ বা সুহানা, কেউই।

.