জন্মদিনে আধিরার বেশে হাজির সঞ্জয় দত্ত

২৯ জুলাই, সোমবার ৬০ বছরের জন্মদিনে এ কেমন বেশে দেখা দিলেন সঞ্জয় দত্ত!

Updated By: Jul 29, 2019, 12:49 PM IST
জন্মদিনে আধিরার বেশে হাজির সঞ্জয় দত্ত

নিজস্ব প্রতিবেদন: মাথায় পাগড়ি, মুখ কালো কাপড়ে ঢাকা। চট করে তাঁকে দেখলে যে কেউ চমকে যাবেন। ২৯ জুলাই, সোমবার ৬০ বছরের জন্মদিনে এ কেমন বেশে দেখা দিলেন সঞ্জয় দত্ত!

সঞ্জয় দত্তের এই লুক তাঁর 'KGF চ্যাপ্টার ২' ছবির জন্য। এই ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা যশকে। আর সঞ্জয় দত্তকে দেখা যাবে আধিরার ভূমিকায়। সোমবার, সঞ্জুবাবার জন্মদিন উপলক্ষে নির্মাতাদের তরফে তাঁর লুক প্রকাশ্যে আনা হয়েছে।  

আরও পড়ুন- টলিউডের ছবি দিয়েই অভিষেক হচ্ছে শাহরুখ পুত্রের!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত ২০১৮ সালে মুক্তি পাওয়া কন্নড় ছবি 'KGF চ্যাপ্টার ১' বক্স অফিসে সুপার হিট। ছবিটি শাহরুখের 'জিরো'র সঙ্গে প্রতিযোগিতায় নেমে বক্স অফিসে ২৫০ কোটির ব্যবসা করে। তখন থেকেই  'KGF চ্যাপ্টার ২' দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সিনেমাপ্রেমীরা। গত কয়েক মাস আগে থেকেই নির্মাতারা KGF-২ এর শ্যুটিং শুরু করেন। জানা যায়, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত ও রবিনা ট্যান্ডকে। গত সপ্তাহেই ছবির নির্মাতারা 'KGF চ্যাপ্টার ২'-এর টিজার পোস্টার প্রকাশ্যে আনেন। যেখানেই আধিরার হাতে সিংহের মুখ আঁকা একটি আংটি দেখা যায়। সেসময় থেকেই এই চরিত্রে সঞ্জয় দত্তের অভিনয়ের জল্পনা শুরু হয়। তবে সঞ্জুবাবা অবশ্য এবিষয়ে মুখ খোলেননি। তবে আজ তাঁর জন্মদিনে আধিরার লুক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সেই জল্পনাই সত্যি হল।

প্রসঙ্গত KGF-২-র মাধ্যমেই দক্ষিণী ছবিতে ডেবিউড করতে চলেছেন সঞ্জয় দত্ত। যে ছবির পরিচালনা করছেন প্রশান্ত নীল। এই ছবির গল্পে উঠে আসবে 'রকি ভাই' যশের উত্থানের গল্প। দেখানো হবে 'রকি ভাই' ও 'আধিরার' ক্ষমতা দখলের লড়াই।

আরও পড়ুন-জি বাংলার সারেগামাপা-র সুরের লড়াই শেষে সেরার মুকুট গোবরডাঙার অঙ্কিতার মাথায়

.