জানেন ১৯ দিনে কত কোটির ব্যবসা করল ‘কাবিল’?

দুজন অন্ধ মানুষের প্রেম। একে অপরকে দেখতে পান না তাঁরা। শুধু সঙ্গীর কথা কানে শুনে আর তাঁকে অনুভব করেই গড়ে ওঠে ভালোবাসা। পরিণতি পায় প্রেমে। কিন্তু সমাজের কিছু অপরাধীর জন্য তাঁদের একজনকে দুনিয়া ছেড়ে চলে যেতে হয়। আর তারপরই শুরু হয় অপরাধের বিরুদ্ধে বদলা নেওয়া। অন্ধ হয়েও কীভাবে স্ত্রী-র হত্যাকারীকে শাস্তি দেয় স্বামী, তাই নিয়েই মূলত গল্প ‘কাবিল’-র।

Updated By: Feb 14, 2017, 01:05 PM IST
জানেন ১৯ দিনে কত কোটির ব্যবসা করল ‘কাবিল’?

ওয়েব ডেস্ক: দুজন অন্ধ মানুষের প্রেম। একে অপরকে দেখতে পান না তাঁরা। শুধু সঙ্গীর কথা কানে শুনে আর তাঁকে অনুভব করেই গড়ে ওঠে ভালোবাসা। পরিণতি পায় প্রেমে। কিন্তু সমাজের কিছু অপরাধীর জন্য তাঁদের একজনকে দুনিয়া ছেড়ে চলে যেতে হয়। আর তারপরই শুরু হয় অপরাধের বিরুদ্ধে বদলা নেওয়া। অন্ধ হয়েও কীভাবে স্ত্রী-র হত্যাকারীকে শাস্তি দেয় স্বামী, তাই নিয়েই মূলত গল্প ‘কাবিল’-র।

আরও পড়ুন তাঁর বায়োপিকের রিলিজ ডেট নিজেই জানালেন সচিন তেন্ডুলকর

হৃত্বিক রোশন, ইয়ামি গৌতম অভিনীত ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল। ছবি মুক্তি পাওয়ার পর ছবির জনপ্রিয়তা আরও বাড়ে। তাই বাড়তে থাকে ছবির বক্স ইফিস কালেকশনও। ২৫ জানুয়ারি শাহরুখ খানের ‘রইস’-র সঙ্গেই একই দিনে মুক্তি পায় ‘কাবিল’। ১৯ দিনে এই ছবি ১৩৩.৫০ কোটি টাকার ব্যবসাও করে ফেলেছে। হৃত্বিক-ইয়ামি জুটি যে সত্যিই ‘কাবিল’ তা এখন বেশ প্রমাণিত।

আরও পড়ুন জানেন ২ দিনে কত কোটি টাকার ব্যবসা করেছে ‘জলি এল.এল.বি টু’?

.