হোয়্যাটসঅ্যাপে লিক হল কাবালিতে রজনীকান্তের এন্ট্রি!

হোয়্যাটসঅ্যাপে লিক হল কাবালিতে রজনীকান্তের এন্ট্রি সীন। এর ৫ দিন আগেই অবশ্য অনলাইনে লিক হয়ে গেছে কাবালি-র পুরো ছবিটাই। প্রশ্ন এখন, রজনী বা সলমনের মত সুপারস্টারদের ছবিও কি পাইরেসির ফলে ক্ষতিগ্রস্ত হয়? পাইরেসিকে সুলতানের উত্তর দ্রুততম ৫০০ কোটির ব্যবসা। সলমন খানের এই ছবি অনলাইনে লীক হলেও ব্যবসায় তার প্রভাব পড়তে দেননি ভাইজানের ফ্যানেরা। এমনকি সংবাদ মাধ্যমও সুলতান লীককে তেমন বড় ইস্যু করেনি, কারণ জানাই ছিল, সলমনের ছবি ইদের বাজারে বড় ব্যবসা করবেই।

Updated By: Jul 22, 2016, 11:21 AM IST
 হোয়্যাটসঅ্যাপে লিক হল কাবালিতে রজনীকান্তের এন্ট্রি!

ওয়েব ডেস্ক: হোয়্যাটসঅ্যাপে লিক হল কাবালিতে রজনীকান্তের এন্ট্রি সীন। এর ৫ দিন আগেই অবশ্য অনলাইনে লিক হয়ে গেছে কাবালি-র পুরো ছবিটাই। প্রশ্ন এখন, রজনী বা সলমনের মত সুপারস্টারদের ছবিও কি পাইরেসির ফলে ক্ষতিগ্রস্ত হয়? পাইরেসিকে সুলতানের উত্তর দ্রুততম ৫০০ কোটির ব্যবসা। সলমন খানের এই ছবি অনলাইনে লীক হলেও ব্যবসায় তার প্রভাব পড়তে দেননি ভাইজানের ফ্যানেরা। এমনকি সংবাদ মাধ্যমও সুলতান লীককে তেমন বড় ইস্যু করেনি, কারণ জানাই ছিল, সলমনের ছবি ইদের বাজারে বড় ব্যবসা করবেই।

আরও পড়ুন শাহরুখের চেষ্টা জলে, বক্স অফিসে দ্বৈরথে রইস-কাবিল

একই সমস্যার মুখে দাঁড়িয়ে রজনীকান্তের কাবালি। ট্রেড অ্যানালিস্টদের ধারণা সলমন খানকে গদিচ্যুত করতে পারেন কেবল রজনীকান্তই। কিন্তু ছবিমুক্তির আগেই বড় খবর, অনলাইনে ছবি প্রকাশ হয়ে গেল। যে প্রিন্টটি প্রকাশ পেল, তা সেন্সর সার্টিফিকেনের জন্য দেওয়া হয়েছিল। উড়তা পঞ্জাবের মতই। কিন্তু নিজেকে নিরাপদ দূরত্বে সরিয়ে পহলাজ নিহালনির জবাব, কাবালির সার্টিফিকেশন হয়েছে চেন্নাইতে। তাই এই লীকের সঙ্গে তাঁর অফিসের কোনও সম্পর্কই নেই। তাছাড়া তিনি আরও বলেছেন. রজনীকান্ত বা সলমন খানের মত স্টারদের ছবির উপর পাইরেসির কোনও প্রভাবই পড়ে না। তাহলে তো থালাইভার নিরাপদেই আছেন! অন্তত প্রথমদিনের হিসেব তো তাই বলছে।  চেন্নাই-ব্যাঙ্গালোরে আজ অফিস ছুটি। কাবালি দেখার জন্য। আমেরিকার হলে টিকিট শেষ রিলিজের দুদিন আগেই। ট্রেড অ্যানালিস্টদের মতে, রজনীর ছবির ব্যবসা গতবছরের বাহুবলীকেও ছাড়িয়ে যাবে। ওভারসীজেও নতুন রেকর্ড তৈরি হবে ভারতীয় ছবির। অনলাইন লীক তাতে কোনও প্রভাবও ফেলতে পারবে না। তবে কি কেবলমাত্র খেসারত্‍ দিয়ে যাবে মিডল অফ দ্য রোড সিনেমা? যে ছবির বক্তব্য যত পরিপক্ক্ব, যার ফর্ম যত তীক্ষ্ণ, পাইরেসি হানা দেবে তাদের উপরেই? সেই ছবিগুলোকে বাঁচানোর দায় কী স্টারদেরও নয়?

আরও পড়ুন  ১৬ বছর পর অদ্ভুত স্বীকারোক্তি এই বলিউড ডিভার!

 

.