Kajal Aggarwal: মা হলেন কাজল আগরওয়াল, নেটদুনিয়ায় নায়িকাকে শুভেচ্ছা জানালেন ফ্যানেরা

প্রথমবার মা হলেন নায়িকা। প্রথম থেকেই আগত সন্তানকে নিয়ে উচ্ছ্বসিত ছিলেন কাজল(Kajal Aggarwal)। অবশেষে নায়িকার কোল আলো করে এল এক ফুটফুটে সন্তান।

Updated By: Apr 19, 2022, 09:20 PM IST
Kajal Aggarwal: মা হলেন কাজল আগরওয়াল, নেটদুনিয়ায় নায়িকাকে শুভেচ্ছা জানালেন ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: এক সপ্তাহ আগেই কালো পোশাকে মেটারনিটি ফটোশুটে নেটদুনিয়ায় সাড়া ফেলেছিলেন কাজল আগরওয়াল(Kajal Aggarwal)। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই বোঝা যায় যে গর্ভাবস্থা বেশ  উপভোগ করেছেন তিনি। মঙ্গলবার পুত্র সন্তানের জন্ম দিলেন কাজল আগরওয়াল। 

প্রথমবার মা হলেন নায়িকা। প্রথম থেকেই আগত সন্তানকে নিয়ে উচ্ছ্বসিত ছিলেন তিনি। অবশেষে নায়িকার কোল আলো করে এল এক ফুটফুটে সন্তান। পরিবারের নতুন সদস্যকে নিয়ে ব্যস্ততা তুঙ্গে। তবে এরই মাঝে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে যে মা ও সন্তান দুজনেই সুস্থ আছে। চলতি বছর জানুয়ারি মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কাজল। 

২০২০ সালের ৩০ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু। সম্প্রতি গৌতমকে নিয়ে আবেগঘন পোস্ট লিখেছিলেন নায়িকা। সেখানে সবসময় তাঁর পাশে থাকার জন্য গৌতমকে ধন্যবাদ জানান অভিনেতা। তিনি লিখেছিলেন যে  কীভাবে প্রতি মুহূর্তে তাঁকে আগলে রেখেছেন তাঁর স্বামী। তাঁর সবসময় খেয়াল রেখেছেন। নতুন সদস্যের আগমনে পরিবারে খুশির হাওয়া। পাশাপাশি আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে কাজলের ছবি 'আচার্য'। সোশ্যাল মিডিয়ায় প্রিয় নায়িকাকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ফ্যানেরা। 

আরও পড়ুন: Pori Moni: পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ, 'আমি বিচার চাই', আদালতে অন্তঃসত্ত্বা নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.