Kamal R Khan: গ্রেফতারির পরেই বুকে ব্যথা কেআরকে-র, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

Kamal R Khan: মঙ্গলবার বিকেলে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন অভিনেতা ও চিত্র সমালোচক কেআরকে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় কান্দিভালির শতাব্দী হাসপাতালে। আপাতত সেখানেই ভর্তি রয়েছেন তিনি। 

Updated By: Aug 31, 2022, 01:01 PM IST
Kamal R Khan: গ্রেফতারির পরেই বুকে ব্যথা কেআরকে-র, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

Kamal R Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবারই কমল আর খানকে ১৪ দিনের জেল হেফাজত দিয়েছেন বোরিভালি আদালতের বিচারক। সোমরাতে মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে, মঙ্গলবারই পেশ করা হয় আদালতে। এরপরই মঙ্গলবার বিকেলে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন অভিনেতা ও চিত্র সমালোচক কেআরকে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় কান্দিভালির শতাব্দী হাসপাতালে। আপাতত সেখানেই ভর্তি রয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে অশ্লীল ট্যুইটের অভিযোগ আনা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছে মামলা। সেই মামলাতেই আপাতত জেল হেফাজতে কমল আর খান।

তাঁর নামে মালাড থানায় অভিযোগ জানিয়েছিলেন শিবসেনার অন্তর্গত যুব সেনার সদস্য রাহুল কানাল। তাঁর অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছে মামলা। মঙ্গলবারই তাঁকে বোরিভালি আদালতে পেশ করা হয়। এএনআইয়ের খবর অনুযায়ী পুলিস জানিয়েছে যে. ‘মুম্বই বিমানবন্দরে ল্যান্ড করার পরই গ্রেফতার করা হয়েছে কমল আর খানকে, আজ(৩০ অগস্ট) বোরিভালি আদালতে পেশ করা হয় তাঁকে।’ সূত্রের খবর ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে ২০২০ সালে দুটি ট্যুইট করেছিলেন তিনি আর তার প্রতিবাদেই থানায় অভিযোগ দায়ের করেন যুব সেনার সদস্য। সেই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দন্ডবিধির ১৫৩এ, ২৯৪, ৫০০, ৫০১, ৫০৫, ৬৭, ৯৮ ধারায় দায়ের করা হয়েছে মামলা।তবে কমল আর খানের আইনজীবী জানিয়েছেন যে, লক্ষ্মী বম্ব ছবিতে অক্ষয় কুমার ও সেই ছবির প্রযোজককে নিয়ে বিতর্কিত মন্তব্য করেই বিপাকে জড়িয়েছেন কেআরকে। এরই মাঝে ন্যাশনাল হাইকমিশন ফর উইমেনের তরফ থেকেও মহারাষ্ট্র পুলিসের কাছে অভিযোগ করা হয় যে, কেআরকে মহিলাদের প্রতি অশ্লীল মন্তব্য করে, তাই তাঁকে অবিলম্বে গ্রেফতার করা হোক।

আরও পড়ুন: Filmfare Awards 2022: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা রণবীর, অভিনেত্রী কৃতি, রইল সম্পূর্ণ তালিকা

প্রসঙ্গত, কেআরকে-র কিছু ট্যুইটের বিরুদ্ধে মালাড থানায় অভিযোগ দায়ের করেছিল যুব সেনার সদস্য রাহুল কানাল। সেই অভিযোগের ভিত্তিতেই দায়ের হয় এফআইআর। এরপরই তাঁর বিরুদ্ধে জারি হয় লুক আউট নোটিস। কিন্তু সেসময় দেশে ছিলেন না তিনি। সোমবার রাতে দুবাই থেকে ফেরার সময় মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছে কমল আর খানকে। মঙ্গলবার সকাল ১১ টায় তাঁকে পেশ করা হয় বোরিভালি আদালতে। সেখানেই তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপর জেলে এসেই অসুস্থতা অনুভব করেন তিনি। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.