Sreemoyee-Kanchan: জন্মদিনে কাঞ্চনের সঙ্গে কেক কাটলেন শ্রীময়ী, পোশাকেও রংমিলান্তি

লাল রঙের গাউনে সেজেছেন শ্রীময়ী। বার্থ ডে গালের স্যাশেতে বার্থ ডে গার্ল আর মাথায় জন্মদিনের মুকুট।

Updated By: Jul 3, 2022, 04:29 PM IST
Sreemoyee-Kanchan: জন্মদিনে কাঞ্চনের সঙ্গে কেক কাটলেন শ্রীময়ী, পোশাকেও রংমিলান্তি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার ছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের(Sreemoyee Chattoraj) জন্মদিন। এবারের জন্মদিনটা শহর থেকে দূরে কাটালেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর কাছের মানুষেরা। নায়িকা তাঁর হোয়াটস অ্যাপ স্টোরিতে শেয়ার করেছেন কেক কাটার ভিডিও। সেখানেই একসঙ্গে দেখা গেল শ্রীময়ী ও কাঞ্চন মল্লিককে(Kanchan Mallick)। 

লাল রঙের গাউনে সেজেছেন শ্রীময়ী। বার্থ ডে গালের স্যাশেতে বার্থ ডে গার্ল আর মাথায় জন্মদিনের মুকুট। অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে জায়গাটি সাজানো হয়েছে বেলুন দিয়ে। একসঙ্গে দুটি কেক কাটলেন তিনি। তবে একা নন, উপস্থিত ছিলেন তাঁর বন্ধু বান্ধবরাও। তবে শ্রীময়ীর একসঙ্গে কেক কাটলেন কাঞ্চন মল্লিক। অভিনেতার পরনে ছিল সাদা প্যান্ট ও সাদা শার্ট, তার সঙ্গে ছিল লাল রঙের কোর্ট। 

বিগত কয়েকমাস ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা রয়েছে প্রচুর। কাঞ্চনের সঙ্গে তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিচ্ছেদের মামলা চলছে। প্রথম থেকেই পিঙ্কির নিশানা ছিল শ্রীময়ীর দিকে। যদিও বারবার কাঞ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করেছেন শ্রীময়ী। কাঞ্চনকে দাদার মতো মনে করেন তিনি, এমনটাই দাবি অভিনেত্রী। বর্তমান সময়ে রথযাত্রা হোক বা সভা, পার্টি হোক বা জন্মদিনের সেলিব্রেশন সর্বত্রই একসঙ্গে দেখা যায় তাঁদের। 

দেখুন ভিডিও-

আরও পড়ুন: Kapil Sharma: আমেরিকায় আইনি বিপাকে কপিল শর্মা, অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.