Kapil Sharma: আমেরিকায় আইনি বিপাকে কপিল শর্মা, অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের

সম্প্রতি কপিলের বিরুদ্ধে সাই ইউএসএ আইএনসি(Sai USA Inc) একটি মামলা করেছে। ২০১৫ সালের উত্তর আমেরিকা সফরের সময় চুক্তি লঙ্ঘনের জন্য একটি মামলা দায়ের করা হয়েছে কপিলের বিরুদ্ধে।

Updated By: Jul 3, 2022, 10:54 AM IST
Kapil Sharma: আমেরিকায় আইনি বিপাকে কপিল শর্মা, অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আইনি জটিলতায় কপিল শর্মা(Kapil Sharma)। এবার তাঁর বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ। বর্তমানে দ্য কপিল শর্মা শো-এর পুরো দল নিয়ে কানাডা সফর করছেন কপিল এরই মাঝে আইনি ঝামেলায় পড়েছেন অভিনেতা-সঞ্চালক। 

সম্প্রতি কপিলের বিরুদ্ধে সাই ইউএসএ আইএনসি(Sai USA Inc) একটি মামলা করেছে। ২০১৫ সালের উত্তর আমেরিকা সফরের সময় চুক্তি লঙ্ঘনের জন্য একটি মামলা দায়ের করা হয়েছে কপিলের বিরুদ্ধে। মার্কিন যুক্তরাষ্ট্রে লাইভ শো এবং কনসার্টের প্রোমোটর অমিত জেটলি অভিযোগ করেছেন যে ২০১৫ সালে, কপিলকে ছয়টি শোতে পারফর্ম করার জন্য পারিশ্রমিক দেওয়া হয়েছিল কিন্তু তিনি মাত্র পাঁচটি শোতে পারফর্ম করেছিলেন। তিনি আরও যোগ করেছেন যে অভিনেতা-কমেডিয়ান ক্ষতি পূরণের প্রতিশ্রুতি দিয়েছিলেন। মামলাটি এখনও নিউইয়র্কের একটি আদালতে বিচারাধীন এবং সাই ইউএসএ আইএনসি আইনি ব্যবস্থা নেবে বলে জানান অমিত জেটলি।

'তিনি পারফর্ম করেননি এবং উত্তরও দেননি যদিও আমরা আদালতে যাওয়ার আগে তাঁর সঙ্গে যোগাযোগ করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছি', দাবি অমিত জেটলির।এদিকে, এই মুহুর্তে, কপিল তার ব্লকবাস্টার শো-এর অভিনেতা কৃষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, চন্দন প্রভাকর এবং রাজীব ঠাকুর সহ আরও অনেক সদস্যদের সঙ্গে উত্তর আমেরিকার আরেকটি সফরে রয়েছেন।এখনও অবধি, দ্য কপিল শর্মা শো টিম ভ্যাঙ্কুভার এবং টরেন্টোতে বেশ কয়েকটি ইভেন্টে পারফর্ম করেছে এবং শীঘ্রই নিউইয়র্কে যাওয়ার কথা রয়েছে তাঁদের।

আরও পড়ুন:Samantha Ruth Prabhu: 'তুমি অসুখী দাম্পত্যের কারণ', করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সামান্থার

মঞ্চে দর্শকদের মনোরঞ্জন করার পাশাপাশি, কপিল সোশ্যাল মিডিয়াতে তাঁর অনুগামীদের মনেরঞ্জন করে থাকেন। শনিবার, ২ জুলাই, কপিল কানাডা দিবস উপলক্ষে তার বিখ্যাত 'ইংরেজি' ভাষায় দক্ষতার প্রশংসা করে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। কিছুদিন আগেই কপিল এবং তাঁর দল তাঁদের অত্যন্ত জনপ্রিয় টেলিভিশন শো দ্য কপিল শর্মা শোয়ের শুট শেষ করেছেন।

আরও পড়ুন: Bangla Bonam Bangali: সাথে নয়, সঙ্গে লিখুন, শ্রীজাতর সহজপাঠ | দেখুন 'বাংলা বনাম বাঙালি'...

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.