'কার লেজে পা দিয়েছ জানো না', বড় নেতার নাম করে হুমকি শ্রীময়ীর, অভিযোগ কাঞ্চনের স্ত্রীর

শ্রীময়ী তাঁকে বলেন, ‘কার লেজে পা দিয়েছ, তুমি জানো না।’

Updated By: Jun 20, 2021, 08:31 PM IST
'কার লেজে পা দিয়েছ জানো না', বড় নেতার নাম করে হুমকি শ্রীময়ীর, অভিযোগ  কাঞ্চনের স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন- রাজনৈতিক প্রভাব খাটিয়ে তাঁকে হুমকি দিয়েছেন কাঞ্চনের চর্চিত বান্ধবী, এমন বিস্ফোরক অভিযোগ তুললেন উত্তরপাড়ার বিধায়কের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। স্বামী কাঞ্চন মল্লিক ও তাঁর ‘চর্চিত’ বান্ধবী কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেতা শ্রীময়ীর বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন পিঙ্কি। বিবাহ বহির্ভূত সম্পর্ক, মানসিক নির্যাতন ও রাস্তার মধ্যে তাঁকে ও তাঁর ছেলেকে হুমকি দেওয়ার কথাই থানায় জানিয়েছেন তিনি। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি বলেন, ‘কাঞ্চনের জন্য আমি আমার দিদার (সাবিত্রী চট্টোপাধ্যায়)শরীর খারাপ হতে দিতে পারব না’।

প্রসঙ্গত, কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কি অনেকদিন ধরেই আলাদা থাকেন। পিঙ্কির সঙ্গেই থাকেন তাঁর আট বছরের ছোট ছেলে। কাঞ্চন আর শ্রীময়ীকে নিয়ে টলিউডের চর্চায় প্রাথমিকভআবে সংবাদমাধ্যমকে পিঙ্কি বলেছিলেন, ‘কাঞ্চন এসে বললে তবেই বিশ্বাস করব’। শনিবার সেই নিয়েই দুজনে কথা বলতে আসেন বলে সূত্রের খবর।পিঙ্কি সেই সময়ে তাঁর দিদা কিংবদন্তি অভিনেতা সাবিত্রী চট্টোপাধ্যায়কে দেখতে যান। সঙ্গে ছিলেন তাঁর দাদা ও ছেলে। কাঞ্চন তাঁকে ফোন করলে সেই সময়ে কথা বলতে চান নি তাঁর স্ত্রী। পিঙ্কির অভিযোগ, নিউ আলিপুরে সাবিত্রীদেবীর বাড়ি থেকে বেরিয়ে যখন নিজের বাড়ি চেতলার দিকে রওনা দেন, তখন রাস্তায় তাঁদের আটকান কাঞ্চন ও শ্রীময়ী। পিঙ্কির বক্তব্য, তাঁর ছেলে খুব ভয় পেয়ে যায়, তাই রাস্তার অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তিনি গাড়ি থেকে নামেন নি। সেই সময়ে শ্রীময়ী তাঁকে বলেন, ‘কার লেজে পা দিয়েছ, তুমি জানো না।’ এরপরই তৃণমূলের এক বড় নেতার নাম করে কাঞ্চনকে ফোন করতে বলেন শ্রীময়ী, বলে অভিয়োগ করেন পিঙ্কি।

ঘটনার আকস্মিকতায় হতবাক কাঞ্চনের স্ত্রী তাঁর দাদার পরামর্শে নিউ আলিপুর থানায় গিয়ে দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পিঙ্কি আরও জানান, শ্রীময়ীর সঙ্গে বরাবরই তাঁর সৌজন্যের সম্পর্ক ছিল, কোনোরকম হৃদ্যতাই ছিল না। তিনি আরও অভিযোগ করেন, কাঞ্চন মদ্যপ অবস্থায় নিজেকে সামলাতে পারেন না এবং অকথ্য গালিগালাজ করতে থাকেন, যা তাঁর নিজের এবং তাঁদের সন্তানের মানসিক স্বাস্থ্য খারাপ করে দিচ্ছিল। সেই কারণেই তিনি তাঁর ছেলেকে নিয়ে চেতলায় মা-বাবার কাছে এসে ওঠেন।

আরও পড়ুন: কাঞ্চন মল্লিক ও তাঁর বান্ধবীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ, থানায় গেলেন স্ত্রী

এরপর থেকেই টলিউড, সোশ্যাল মিডিয়া সর্বত্রই কাঞ্চন ও শ্রীময়ীকে নিয়ে চর্চা বাড়তে থাকে। তিনি নিজের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন, কিন্তু হঠাৎ করেই এমন হুমকিতে ভয় পেয়ে পুলিসে অভিযোগ দায়ের করেন পিঙ্কি। এই বিষয় নিয়ে কাঞ্চনকে ফোন করা হলে তাঁর ফোন লাগাতার বন্ধ ছিল।

.