কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী বিতর্ক ব্যক্তিগত, এর মধ্যে ঢুকবে না আর্টিস্ট ফোরাম : শান্তিলাল

তিনজনেই কর্মসূত্রে এই সংগঠনের সদস্য, এই বিষয়ে আর্টিস্ট ফোরাম কোনভাবেই জড়িত নয়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 22, 2021, 03:40 PM IST
কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী বিতর্ক ব্যক্তিগত, এর মধ্যে ঢুকবে না আর্টিস্ট ফোরাম : শান্তিলাল

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা কাঞ্চন মল্লিক তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়  এবং চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ, এই ট্রায়ো এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। তিনজনেই অভিনেতা এবং কর্মসূত্রে আর্টিস্ট ফোরামের সদস্য। ফলে তাঁদের ব্য়ক্তিগত বিষয়ে এবার নাম জড়াচ্ছে টলিউডের এই সংগঠনের (W B Motion Picture Artists Forum)।

আরও পড়ুন: লম্বা ঝুলের শার্টকে গিঁট বেঁধে স্টাইল স্টেটমেন্ট বানালেন বিগ বি, নস্টালজিক 'দিওয়ার' স্টার

সংবাদমাধ্য়মে এই খবর দেখে  আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে মঙ্গলবার একটি পোস্ট শেয়ার করেন আর্টিস্ট ফোরামের যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। তিনি লেখেন-'শ্রী কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), শ্রীমতী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee) ও শ্রীমতী শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj) নিয়ে সম্প্রতি যে বিতর্কের সূত্রপাত হয়েছে, তার সঙ্গে আর্টিস্ট ফোরাম কোনভাবেই জড়িত নয়। তিনজনেই কর্মসূত্রে ফোরামের সদস্য। তাঁদের যে সমস্যাটি সংবাদ মাধ্যম সূত্রে সকলের সামনে এসেছে, তা একান্তই ব্যক্তিগত এবং এক্ষেত্রে কোনরকম ভূমিকা নেওয়ার এক্তিয়ার ফোরামের নেই। বিভিন্ন সংবাদ মাধ্যমে ফোরামের নাম নিয়ে এই বিষয়ে যে মন্তব্য প্রকাশিত বা প্রচারিত হচ্ছে, তা সংস্থার ভাবমূর্তির পরিপন্থী এবং সর্বৈব মিথ্যা।'

প্রসঙ্গত রবিবার থেকেই এই ত্রিকোণ প্রেমের গল্পে উত্তাল সংবাদ মাধ্যম থেকে সোশ্য়াল মিডিয়া। অভিযোগ, পাল্টা অভিযোগের পালা চলতেই থাকে। নিগ্রহের অভিযোগে নিউ আলিপুর থানায় কাঞ্চন ও শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পিঙ্কি। স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগে চেতলা থানায় যান কাঞ্চন মল্লিকও। সম্পর্কের কাদা ছোড়াছুড়ি এখনও চলছেই। এরই মধ্যে আর্টিস্ট ফোরামের এই পোস্ট জল্পনা বাড়াচ্ছে বিভিন্ন মহল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.