লম্বা ঝুলের শার্টকে গিঁট বেঁধে স্টাইল স্টেটমেন্ট বানালেন বিগ বি, নস্টালজিক 'দিওয়ার' স্টার

চেনা বিজয় বর্মার চরিত্রে তিনি যে নীল শার্টটি পরেছিলেন তাঁর গল্প শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 22, 2021, 02:32 PM IST
লম্বা ঝুলের শার্টকে গিঁট বেঁধে স্টাইল স্টেটমেন্ট বানালেন বিগ বি, নস্টালজিক 'দিওয়ার' স্টার

নিজস্ব প্রতিবেদন: তিনি বলিউড শাহেনশা, অভিজ্ঞতার ভান্ডার তাঁর। কেরিয়ারের অন্যমত সেরা ছবি 'দিওয়ার' (Deewaar)। সম্প্রতি এই ছবি তৈরির নেপথ্য গল্প শেয়ার করলেন বিগ বি (Amitabh Bachchan)। বিজয় বর্মার চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার পর তা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডেও মনোনীত হয়।

আরও পড়ুন: নুসরত কি আর তাঁর 'বোনুয়া' নন? নুসরত-মিমি সম্পর্ক নিয়ে গুঞ্জনে শিলমোহর Mimi-র

এই ছবি বহুবার দেখেছেন সিনেমাপ্রেমীরা। সিন বাই সিন চেনেন সকলে। সদ্য এই ছবির একটি স্টিল পোস্ট করলেন বিগ বি। চেনা বিজয় বর্মার চরিত্রে তিনি যে নীল শার্টটি পরেছিলেন তাঁর গল্প শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। নস্টালজিক বিগ বি (Amitabh Bachchan) লেখেন-'প্রথম দিন শুটিং, শট রেডি, ক্যামেরা রোল হওয়ার ঠিক আগে দেখা গেল যে শার্টটি এসেছে সেটি অনেক লম্বা ঝুলের। প্রায় তা হাঁটুর নীচে, পরিচালকের কাছে তখন অত সময়ও নেই যে নতুন শার্ট আনাবেন। অভিনেতা বদল করার কথাও ভাবার অবকাশ নেই। অগত্য়া একটি গিট বেঁধে নিয়েই শট দিতে যান বর্ষীয়ান অভিনেতা, তারপর.... '

 

 

এরপর তো সকলেরই জানা, এখন এটি স্টাইল স্টেটমেন্ট। ১৯৭৫ সালে মুক্তি পাওয়া যশ চোপড়া পরিচালিত এই ছবি 'দিওয়ার' আজও সকলের পছন্দের ছবির তালিকার প্রথম সারিতে থাকে। 'কত সাধারণ ভাবে শুটিং করতেন বর্ষীয়ান এই অভিনেতারা', কমেন্টে উঠে এসেছে এই কথা।   ছবির বাজেট ছিল ৫ কোটি, এখনও অবধি এই ছবির বক্স অফিস কালেকশন ৫০০ কোটিরও বেশি। বিগ বির নস্টালজিয়ার সঙ্গে ভেসেছেন তাঁর অনুরাগীরাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)