Kangana Ranaut, Dhakad: মুক্তির অষ্টম দিনে আয় মাত্র ৪৪২০ টাকা, ফ্লপ হয়েও খবরে কঙ্গনার 'ধক্কড়'

জানা গিয়েছে, ছবিটি নির্মামে খরচ হয়েছে ৮০ থেকে ৯০ কোটি টাকা। অথচ এখনও পর্যন্ত ছবির আয় মাত্র ৩ কোটি টাকা। শোনা যাচ্ছে, ছবি সম্প্রচারের জন্য নাকি রাজি হচ্ছে না কোনও ওটিটি প্ল্য়াটফর্ম কিংবা চ্যানেল। সূত্রের খবর, মুক্তির আগে ছবি সম্প্রচারের রাইটস কাউকে বিক্রি করেননি প্রযোজক। ফলে বক্স অফিসে ব্যর্থ হওয়ায়, এখন সম্প্রচার রাইটস বিক্রি করতে কালঘাম ছুটছে প্রযোজকের।

Updated By: May 28, 2022, 05:21 PM IST
Kangana Ranaut, Dhakad: মুক্তির অষ্টম দিনে আয় মাত্র ৪৪২০ টাকা, ফ্লপ হয়েও খবরে কঙ্গনার 'ধক্কড়'

নিজস্ব প্রতিবেদন: 'ভুল ভুলাইয়া টু'-র (Bhool Bhulaiyaa 2) ঝড়ে কাবু কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) 'ধক্কড়' (‘Dhakad’)। বক্স অফিসে মুখ থবড়ে পড়েছে বলিউড 'কুইন'-এর নয়া ছবি। অবস্থা এতটাই শোচনীয় যে, রিলিজের অষ্টম দিনে গোটা দেশে মাত্র ৪ হাজার ৪২০ টাকা আয় করেছে এই ছবি।  

জানা গিয়েছে, ছবিটি নির্মাণে খরচ হয়েছে ৮০ থেকে ৯০ কোটি টাকা। অথচ এখনও পর্যন্ত ছবির আয় মাত্র ৩ কোটি টাকা। শোনা যাচ্ছে, ছবি সম্প্রচারের জন্য নাকি রাজি হচ্ছে না কোনও ওটিটি প্ল্য়াটফর্ম কিংবা চ্যানেল। সূত্রের খবর, মুক্তির আগে ছবি সম্প্রচারের রাইটস কাউকে বিক্রি করেননি প্রযোজক। ফলে বক্স অফিসে ব্যর্থ হওয়ায়, এখন সম্প্রচার রাইটস বিক্রি করতে কালঘাম ছুটছে প্রযোজকের।

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ছাড়া 'ধক্কড়' (‘Dhakad’) ছবিটিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল, শাশ্বত চট্টোপাধ্যায় এবং দিব্য দত্ত। দর্শকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি। বেশিরভাগ মানুষই জানান, কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) অভিনয়ের প্রশংসনীয়। তবে, ছবির গল্প তাঁদের মন ছুঁতে পারেনি।

কঙ্গনা মানেই বিতর্ক। কঙ্গনা মানেই গসিপ। কখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সরব হয়ে, কখনও করণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলে। বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। এমনকী, সরাসরি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকেও নিশানা করেছেন 'কুইন'।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.