দেশের অর্থনীতিতে আপনার ভূমিকা কতটা? শিবসেনার সঞ্জয় রাউতের বিরুদ্ধে চটলেন কঙ্গনা

২০ কোটি করে কর দেন বলে জানান অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 03:45 PM IST
দেশের অর্থনীতিতে আপনার ভূমিকা কতটা? শিবসেনার সঞ্জয় রাউতের বিরুদ্ধে চটলেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তিনি একজন দায়িত্ববান করদাতা। সেই কারণে বছরে ১৫-২০ কোটি করে কর দিতে হয় তাঁকে। ছবির সেটে যাঁদের সঙ্গে তিনি কাজ করেন, তাঁদের প্রায় অনেকের রুজিরুটিই নির্ভর করে তাঁর উপর। ফলে বেশ কিছু মানুষ আছেন, যাঁরা তাঁর সঙ্গে কাজ করে সংসার চালান। ফলে তিনি মোটেই 'হারামখোর' অর্থাত বিনামূল্যে খাওয়ার মানুষ নন। বিনা অর্থব্যয়ে তাঁর সংসার চলে চলে না। তাই তাঁকে 'হারামখোর' (কঙ্গনার ভাষায় মুফতখোর) বলার মানে কী, তা সঞ্জয় রাউতের কাছে জানতে চান অভিনেত্রী। পাশাপাশি দেশের অর্থনীতিতে তাঁর ভূমিকা কতটা, সে বিষয়েও শিবসেনা মুখপাত্রকে প্রশ্ন করেন বলিউড 'কুইন'।

আরও পড়ুন : বছরে কর দেন ২০ কোটি করে, শিবসেনার 'হারামখোর মহিলা' মন্তব্যের পালটা জবাব কঙ্গনার

সম্প্রতি কঙ্গনা রানাউত 'হারামখোর' মহিলা বলে আক্রমণ করেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। শিবেসনা মুখপাত্রের ওই আক্রমণের পর তাঁকে একহাত নেন কঙ্গনা। মুম্বইতে থাকার জন্য মহারাষ্ট্র সরকারকে কর দেন তিনি। কোনও কিছুই বিনামূল্যে করেন না তিনি। তিনি কত টাকা কর দেন, তা সবার সামনে খোলা খাতার মতো কিন্তু দেশের অর্থনীতিতে সঞ্জয় রাউতের ভূমিকা কতটা, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা।

এদিকে 'হারামখোর' শব্দকে কোনও বাজে ইঙ্গিতে ব্যবহার করেননি বলে দাবি করেন সঞ্জয় রাউত। মারাঠি ভাষায় 'হারামখোরের' মানে হল 'দুষ্ট' বা 'বেইমানি'। তিনি শুধু কঙ্গনাকে জানিয়েছিলেন, মুম্বইকে যদি এতটাই অপছন্দ হয় কঙ্গনার, তিনি যেন আর এখানে ফিরে না আসেন। ফলে 'হারামখোর' শব্দ কোনও খারাপ অর্থে তিনি ব্যবহার করেননি বলে পালটা দাবি করেন সঞ্জয় রাউত।