মানালিতে কঙ্গনার ৩০ কোটির বাড়ি, দেখেছেন...

মনিকর্ণিকার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কিন্তু তার মধ্যেই এবার বাড়ি বদলানোর দিদ্ধান্ত নিচ্ছেন কঙ্গনা রানাউত। আর কয়েক দিনের মধ্যেই হিমাচল প্রদেশের মানালির বাড়িতে সপরিবারে চলে যাবেন বলিউড ‘কুইন’। আর তাই আপাতত মানালির বাড়ি সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন কঙ্গনা।

Updated By: Mar 16, 2018, 11:40 AM IST
মানালিতে কঙ্গনার ৩০ কোটির বাড়ি, দেখেছেন...

নিজস্ব প্রতিবেদন : মনিকর্ণিকার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কিন্তু তার মধ্যেই এবার বাড়ি বদলানোর দিদ্ধান্ত নিচ্ছেন কঙ্গনা রানাউত। আর কয়েক দিনের মধ্যেই হিমাচল প্রদেশের মানালির বাড়িতে সপরিবারে চলে যাবেন বলিউড ‘কুইন’। আর তাই আপাতত মানালির বাড়ি সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন কঙ্গনা।

আরও পড়ুন :  আলিয়াতেই ভরসা, রণবীরের জন্য 'বউমা' খুঁজতে এ কী করছেন নিতু কাপুর?

শোনা যাচ্ছে, ১০ কোটি টাকা দিয়ে মানালির ওই বাড়ি কেনেন কঙ্গনা। বাড়ি কেনার পর তা সাজাতে ২০ কোটি খরচ হয় কঙ্গনার। কিন্তু, এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে, বাড়ি, ঘর সাজাতে প্রায় ৩০ কোটি খরচ ক্রেভ্ছেন বলিউড ‘কুইন’। আর এবার সেই বাড়িতে বসবাস করতে চাইছেন তিনি।

আরও পড়ুন : এ যেন 'জীবন্ত' শ্রী, ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে

দেখুন কঙ্গনার সেই বাড়ির ছবি..

 

 
 
 
 

 

জানা যাচ্ছে, মানালিতে কঙ্গনার বাড়িতে রয়েছে ৮টি শোয়ার ঘর, প্রত্যেকটি শোয়ার ঘরের সঙ্গে রয়েছে একটি করে ব্যালকনি, বিশাল বড় একটি ডাইনিং হল, ফায়ারপ্লেস, একটি জিম এবং একটি যোগ করার ঘর।

জানা যাচ্ছে, নতুন বাড়িতে যাওয়ার আগে ইতিমধ্যেই গৃহ প্রবেশ সেরে ফেলেছেন কঙ্গনা। সেই পুজোতে কঙ্গনার দিদি, দিদির ছেলে পৃথিবী সহ পরিবারের সবাই হাজির হন।