Kangana Ranaut: অন্য মেজাজে কঙ্গনা! ক্ষমা চাইছেন তিনি...

কঙ্গনা রানাওয়াত: ২৩ মার্চ কঙ্গনা রানাওয়াতের জন্মদিন। ছুটি কাটাতে কঙ্গনা গিয়েছেন উদয়পুরে। জন্মদিনের সকালে একটি ভিডিয়ো-বার্তা দিয়েছেন তিনি। 

Updated By: Mar 23, 2023, 07:01 PM IST
Kangana Ranaut: অন্য মেজাজে কঙ্গনা! ক্ষমা চাইছেন তিনি...

শতরূপা কর্মকার: ট্যুইটারে হামেশাই সকলকে নিশানায় রাখা বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে বৃহস্পতিবার সকালে হঠাৎই ক্ষমা চাইতে দেখা গেল। এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে কঙ্গনা বলেন, তাঁর কথায় কেউ কখনও আহত হয়ে থাকলে তিনি আন্তরিক ভাবে তাঁর কাছে ক্ষমা চাইছেন। জন্মদিনের ছুটি কাটাতে কঙ্গনা এখন রয়েছেন রাজস্থানের উদয়পুরে।

কিন্তু কেন এই ভাবমূর্তির পরিবর্তন? কারণ বৃহস্পতিবার তাঁর জন্মদিন। জন্মদিনের সকালটা তাই পজিটিভভাবে শুরু করেছেন তিনি। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিয়োতে কঙ্গনাকে সবুজ ও গাঢ় গোলাপি রঙের পাড়ের শাড়িতে দেখা গিয়েছে। সঙ্গে ছিল ভারী কাজ করা সোনার গয়না ও কপালে লাল টিপ।

আরও পড়ুন:  Shweta Tiwari: গরম পড়েছে, জলে নামলেন শ্বেতা, নেটপাড়া বলছে উফফফ...

বলিউডের বিতর্কিত এই অভিনেত্রী এবছর ৩৬ বছরে পা দিলেন। এদিন তিনি তাঁর ফ্যান-ফলোয়ারসহ হেটার্সদেরকেও বার্তা দিয়েছেন। প্রথমেই তিনি তাঁর বাবা-মাকে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে সবসময় সাপোর্ট করার জন্য। আর ধন্যবাদ জানিয়েছেন তাঁর গুরুদের। স্বামী বিবেকানন্দ ও সদগুরুর কাছে তিনি কৃতজ্ঞ তাঁকে পথ দেখানোর জন্য।

এর পরেই তিনি তাঁর শত্রুদের উদ্দেশ্য করে বলেন তাঁদের কাছে তিনি সবসময়ই কৃতজ্ঞ থাকবেন। কারণ তাঁরাই কঙ্গনাকে টিকে থাকার লড়াই করতে শিখিয়েছেন। তিনি জীবনে যতই সফল হোক না কেন, তাঁর শত্রুরা কখনও আরামে থাকতে দেননি। বরং তাঁদের জন্যই কঙ্গনা রোজ আরও উন্নতি করার অনুপ্রেরণা পান। তবে তিনি নিজের সম্পর্কে বলেন, তাঁর চিন্তা ভাবনা আলাদা, অন্যের ভালো চান তিনি। তবে তাঁর কোনও কাজ কখনও অন্যদের আঘাত দিয়ে থাকলে তার জন্য তিনি দুঃখিত। 

আরও পড়ুন: Salman Khan Kolkata Show: বারংবার খুনের হুমকি, নিরাপত্তার কারণে পিছিয়ে গেল সলমানের কলকাতার শো!

 

কঙ্গনা রানাওয়াত অভিনীত সিনেমা 'থালাইভি' মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। এমনকী ফেরত দিতে বলা হয়েছিল ৬ কোটি টাকা। ফিল্ম মাফিয়াদের অপপ্রচারের ফলে বক্স অফিসে বিশেষ লাভ করতে পারেনি কঙ্গনার 'থালাইভি'। তাই ক্ষতিপূরণ বাবদ এই টাকা ফেরত চাওয়া হয়েছিল। তবে তা একেবারেই সত্যি নয় বলে জানান কঙ্গনা। যদিও এর মধ্যেই গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জকে নিশানা করেছেন কঙ্গনা। খালিস্থানিদের সাপোর্ট করার জন্য তাঁকে অ্যারেস্ট করা হবে বলে ইঙ্গিত দেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.