ভাইবোনদের জন্য ৪টি বাড়ি কিনলেন Kangana, দাম শুনলে চমকে উঠবেন

২০২৩ সালের মধ্যে ৪টি বাড়ির কাজ শেষ হয়ে যাবে বলে জানান কঙ্গনা 

Updated By: Feb 2, 2021, 04:08 PM IST
ভাইবোনদের জন্য ৪টি বাড়ি কিনলেন Kangana, দাম শুনলে চমকে উঠবেন
দিদির সঙ্গে কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: দিদি রঙ্গোলি চান্দেল এবং ভাই অক্ষতকে বিলাসবহুল ফ্ল্যাট কিনে দিলেন কঙ্গনা রানাউত। চণ্ডীগড় বিমানবন্দরের কাছে দিদি রঙ্গোলি চান্দেলের জন্য বিলাসবহুল একটি ফ্ল্যাট কেনেন কঙ্গনা। জানা যাচ্ছে, চণ্ডীগড় বিমানবন্দরের পাশে রঙ্গোলি চান্দেল, অক্ষত রানাউত এবং আরও ২ তুতো ভাইয়ের জন্য বিলাসবহুল ফ্ল্যাট কেনেন বলিউড কুইন। ৪ কোটি দিয়ে পরপর ওই ৪টি ফ্ল্যাট কঙ্গনা কিনে ফেলেন তিনি। যে খবর প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

ভাই, বোনদের সঙ্গে সব সময়ই ভাল সম্পর্ক কঙ্গনা রানাউতের। বিশেষ করে দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে। শোনা যায়, মানালিতে রঙ্গোলির যে বাড়ি রয়েছে, তা নিজের হাতে সাজিয়ে দিয়েছেন কঙ্গনা। এমনকী, ভাই অক্ষতের বিয়েও নিজের হাতে দিয়েছেন কঙ্গনা। ভাইয়ের বিয়ের পর আপাতত ৪ জনের জন্য নতুন ফ্ল্য়াট গোছাতে শুরু করেছেন অভিনেত্রী। ২০২৩ সালের মধ্যে কঙ্গনার ভাই-বোনদের জন্য কেনা ৪টি বাড়ি তৈরির সব কাজ শেষ হয়ে যাবে বলে খবর।

আরও পড়ুন : ইমনের গায়ে হলুদের অনুষ্ঠানে কী হল, দেখুন ভিডিয়ো

হিমাচল প্রদেশের মানুষ সব সময় নিজেদের জন্য একটি নতুন বাড়ি কিনতে চান। ছোট থেকে সেই স্বপ্ন তাঁরা নিজেদের মধ্যে লালন করেন। কঙ্গনার পাশাপাশি তাঁর ভাই,বোনরাও যাতে নিজেদের বাড়িতে শান্তি ঘুম ঘুমোতে পারেন, সেই ব্যবস্থা করেন তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই জানান কঙ্গনা। তিনি আরও বলেন, খুশি, আনন্দকে সব সময় নিজের কাছের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হয়। খুশি ভাগাভাগি করে নিলে তবেই তাঁর স্বাদ পাওয়া যায় বলে মন্তব্য করেন কুইন। সেই কারণেই কঙ্গনা নিজের ভাইবোনদের জন্য পরপর ৪টি ফ্ল্য়াট কিনে তাঁদের সংসার গুছিয়ে দিতে শুরু করেছেন বলে জানান। 

আরও পড়ুন : ক্যামেরার সামনে হু হু করে কাঁদছেন Shilpa Shetty, ভাইরাল ভিডিয়ো

সবে সবে থলাইভির শ্যুটিং শেষ করেছেন কঙ্গনা রানাউত। হায়দরাবাদ থেকে চেন্নাই, দক্ষিণের এই ২ রাজ্যে বেশ কিছুদিন থেকে ওই ছবির শ্যুটিং শেষ করেন কঙ্গনা। থলাইভির পর এবার ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি রাজনৈতিক ছবি শুরু করছেন কঙ্গনা। প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর কোনও বায়োপিক নয়, রাজনৈতিক ছবিতেই কঙ্গনা অভিনয় করছেন বলে জানান। সম্প্রতি ওই সিনেমায় ইন্দিরা গান্ধীর লুকে প্রকাশ্যে আসে কঙ্গনার ছবিও।

আরও পড়ুন : বিয়ের সাজে পার্নো মিত্র, ভাইরাল অভিনেত্রীর ছবি

এদিকে কঙ্গনাকে নিয়ে অব্যাহত আইনি তরজা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অযথাভাবে ওই মামলায় জাভেদ আখতারের নাম তুলে, তাঁর সম্মানহানি করা হয়েছে বলে মামলা দয়ের করা হয়। যার জেরে ইতিমধ্যেই কঙ্গনাকে থানায় ডাকা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।